ঢাকা, রবিবার ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৩৬ অপরাহ্ন
মাদারীপুরের কালকিনিতে জলাবদ্ধতা দূর করতে ব্যস্ত কাউন্সিলর
রাকিবুজ্জামান

মাদারীপুরের কালকিনিতে অতি বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতা দূর করতে বৃষ্টির মধ্যে পানিতে নেমে কাজ করছেন কালকিনি পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউনুস আলী হাওলাদার।কালকিনি পৌরবাসীর আস্থার ঠিকানা পৌর মেয়র এস এম হানিফ এর  সহযোগীতায় অতি বৃষ্টিতে ডুবে যাওয়া ৭ নং ওয়ার্ডের ঝাউতলা বাসীদের জলাবদ্ধতা দূর করার প্রচেষ্টায় আজ ২০শে জুন রবিবার সকাল থেকে এলাকাবাসীদের নিয়ে কাজ করছেন কাউন্সিলর নিজেই ।

গত তিনদিন অতিমাত্রায় বৃষ্টির ফলে কালকিনি পৌরসভার বিভিন্নস্থানে জলাবদ্ধতা দেখা দেয়। এতে চরম দুর্ভোগে পড়ে এলাকাবাসী। এলাকাবাসীর এই দুর্ভোগ নিরসনে মেয়র এস এম হানিফ এর সহযোগিতায় পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ইউনুস আলী হাওলাদার নিজেই জলাবদ্ধতা দূর করতে নেমে পড়েন । তিনি বলেন, “আমার ওয়ার্ডের জনগন জলাবদ্ধতার জন্য কষ্ট করবে আর আমি কাউন্সিলর হয়ে সেটা ঘরে বসে দেখব, সেরকম কাউন্সিলর আমি নই । আমি জনগনের ভোটে কাউন্সিলর হয়েছি, আমার কাছে জনগণের সুবিধা সবার আগে। তাই মেয়র মহোদয়ের সহযোগিতায় আমার ওয়ার্ডের জলাবদ্ধতা দূর করতে আমি নিজেই জনগণকে নিয়ে নেমে পরেছি।”

এদিকে কাউন্সিলরের এরকম কাজকে ৭ নং ওয়ার্ডের সাধারণ জনগন সাধুবাদ জানিয়েছেন। তারা বলেন আমরা এমন কাউন্সিলরই চেয়েছি, যে সুখে দুঃখে সবসময় আমাদের পাশে থাকবে। আমরা আমাদের কাউন্সিলরকে নিয়ে এই ওয়ার্ডকে পৌরসভার মডেল ওয়ার্ড বানাব।

মূলত অনেক দিন থে‌কে জলাবদ্ধতা কালকিনি পৌরসভার একটা বড় সমস্যা  হয়ে দাড়িয়েছে। সামান্য বৃষ্টি হলেও কোথাও কোথাও পানি জমে যায়। এই জলাবদ্ধতা নিরসনে নতুন মেয়র দ্রুত একটা কার্যকর পদক্ষেপ নিবেন এমনটাই দাবি পৌরবাসীর।

6 responses to “মাদারীপুরের কালকিনিতে জলাবদ্ধতা দূর করতে ব্যস্ত কাউন্সিলর”

  1. putas says:

    … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/27472 […]

  2. … [Trackback]

    […] There you will find 19313 more Info to that Topic: doinikdak.com/news/27472 […]

  3. nova88 says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/27472 […]

  4. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/27472 […]

  5. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/27472 […]

  6. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/27472 […]

Leave a Reply

Your email address will not be published.

x