ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
জাজিরায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতর-১
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের জাজিরা উপজেলাধীন পূর্ব নাওডুবা ইউনিয়ন এলাকায় (১৪) বছরের অষ্টম শ্রেণির স্কুল পড়ুয়া ছাত্রীকে শ্রীলতাহানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে, নাহিদুল ইসলাম নাহিদ ওরফে নিশান শেখ (১৪) নামের এক কিশোরকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে জাজিরা থানা পুলিশ।

ভিকটিমের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানাযায়, জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের হাজি নকরি মাদবর চরকান্দির এলাকার মোঃ আলমগীর শেখের পুত্র নাহিদুল ইসলাম নাহিদ ওরফে নিশান শেখ (১৪) এর সাথে এলাকার অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী (১৪) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের জেরে প্রায়ই তারা বিভিন্ন স্থানে কথাবার্তা ও দেখা সাক্ষাৎ করে আসছিলো। তারই ধারাবাহিকতায় গত ১৭ জুন মাঝরাতে ঘরের পেছনের দরজা দিয়ে মেয়েটির ঘরে প্রবেশ করে ছেলেটি। দীর্ঘ ৪ ঘন্টা প্রেম আলাপের এক পর্যায়ে ছেলেটি মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিয়ে নানা কৌশলে মেয়েটির শ্লীলতাহানীর চেষ্টা করে। কৌশলে ব্যর্থ হয়ে শুরু হয় জোরজবস্তি, ধস্তাধস্তি এবং এক পর্যায়ে মুখে কম্বল চেপে শারীরিকভাবে নির্যাতন করে। বিষয়টি ভিকটিমের পরিবার টের পেয়ে গেলে ছেলেটিকে আটক করে এবং ছেলেটির পরিবারকে সংবাদ দেয়।

বিষয়টি ধামাচাপা দিতে এবং কাউকে কিছু না বলার জন্য অভিযুক্তের পরিবার সহ এলাকার একটি প্রভাবশালী মহল ভিকটিমের পরিবারকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। ভিকটিমের বাবা এলাকাবাসীর সহযোগিতায় জাজিরা থানায় একটি অভিযোগ দায়ের  করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে জাজিরা থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নিশানকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, ধর্ষণ চেষ্টায় ১৯ জুন জাজিরা থানায় একটি মামলা হয়েছে। মামলা নাম্বার ১৬, ধারা ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(৪)খ।

নড়িয়া সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার এস এম মিজানুর রহমান স্যারের সহযোগিতায় ও নির্দেশনায় জাজিরা থানা পুলিশ খুবই দ্রুত সময়ে আসামী নাহিদুল ইসলাম নাহিদ ওরফে নিশান শেখ (১৪) কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তার কৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

4 responses to “জাজিরায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতর-১”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/27210 […]

  2. … [Trackback]

    […] There you can find 69019 more Info to that Topic: doinikdak.com/news/27210 […]

  3. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/27210 […]

  4. … [Trackback]

    […] There you will find 47109 more Information on that Topic: doinikdak.com/news/27210 […]

Leave a Reply

Your email address will not be published.

x