ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
গোসাইরহাটে নাহিম রাজ্জাক এমপির টিন ও নগদ অর্থ বিতরণ
শরীয়তপুর প্রতিনিধি

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তার আওতায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মধ্যে টিন ও নগদ অর্থ বিতরণ করেছে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা প্রশাসন। ১৬ তারিখ সকাল ১০ টায় গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়ন পরিষদের কক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি । বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক ঢালী, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাজাহান সিকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাহমিনা চৌধুরী, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়ের শেখ।

নাহিম রাজ্জাক এমপি বলেন, ক্ষতিগ্রস্ত ২৪ পরিবারকে দুই বান্ডেল ঢেউ  টিন ও নগদ ছয় হাজার টাকা করে দেওয়া হয়েছে। শেখ হাসিনার সরকার সব বন্যা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকে। আমরা সব সময় আপনার পাশে আছি থাকবো। পরে তিনি সবাইকে বলেন আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন ও আমার বাবা মরহুম জাতীয় বীর আলহাজ্ব আব্দুর রাজ্জাক এর জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published.

x