ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
ভৈরবে চিংড়ি মাছে জেলি পাওয়ায় ৪ ব্যবসায়ীকে জরিমানা 
জুন,জয়নাল আবেদীন রিটন, ভৈরব

ভৈরবে মৎস্য আড়তে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত। অভিযানে চিংড়ি মাছে   ক্ষতিকর জেলি পাওয়ায় ৪ মাছ ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় ৭০ কেজি চিংড়ি মাছ জব্দ  করা হয়। পরে জব্দকৃত মাছগুলো স্থানিয় এতিমখানায় বিলি করা হয়। দন্ডকৃতরা হলো ভৈরবের পলতাকান্দা মাছ বাজারের শ্যামলী মৎস্য আড়তের ব্যবসায়ী রাব্বি মিয়া (২০), নূর ফিস আড়তের পুলক দাস (২০), পারভেজ মৎস্য আড়তের শান্ত আহমেদ (২২) ও শাপলা মৎস্য আড়তের হোসেন মিয়া (৩৫) । আজ রবিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা পরিচালিত ভাম্যমান আদালত পরিচালিত হয়।

মৎস্য কর্মকর্তা মো.লতিফুর রহমান জানান, আজ বিকালে আমাদের একটি টিম পলতাকান্দা মাছ বাজারে অভিযান চালায়। ঐ সময় ক্রেতাদের কাছে জেলিমাখা চিংড়ি মাছ বিক্রিকালে তা জব্দ করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, মানবদেহের জন্য ক্ষতিকর জেলি চিংড়িমাছে পুরে দিয়ে ওজন বাড়িয়ে ক্রেতাদের প্রতারিত করে আসছিল একটি চক্র। তাই ভ্রাম্যমান আদালতে তাদের অভিযুক্ত করে এই জরিমানা করা হয়।

ভ্র্যাম্যমান আদালতে সহযোগিতা করেন নৌথানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সাইদুর রহমান ও উপ-পরিদর্শক (এস.আই) রাসেল আহমেদের নেতৃত্বে নৌপুলিশের সদস্যরা।

 

2 responses to “ভৈরবে চিংড়ি মাছে জেলি পাওয়ায় ৪ ব্যবসায়ীকে জরিমানা ”

  1. ai nude says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/25136 […]

  2. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/25136 […]

Leave a Reply

Your email address will not be published.

x