ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিক্ষা প্রতিষ্ঠান খুলার দাবিতে, ইসলামী শাসনতন্ত্রের মানববন্ধন
মোঃ কামরুল ইসলাম সুমন, পটুয়াখালী জেলা প্রতিনিধি

যথাযথ সুরক্ষা নিশ্চিত পূর্বক অবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে

অদ্য ১০ জুন ২০২১ রোজ : বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় দুমকি নতুন বাজার চত্বর  ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দুমকি উপজেলা শাখার সভাপতি মোঃ ইসমাইল হোসেন এর অনুমতিক্রমে সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরোয়ার (রাকিব) এর সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দুমকি উপজেলা শাখার সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড  থেকে আগত সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

সভাপতি তিনি তার বক্তব্যে বলেন

দীর্ঘ ১৫ মাস আমাদের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। এতে অনেক শিক্ষার্থী মানসিকভাবে ভেঙে পড়েছেন। স্বাস্থ্যবিধি মেনে যদি মার্কেট, শপিং মল, দোকানপাট, গণপরিবহন চলতে পারে তাহলে শিক্ষাপ্রতিষ্ঠানও অবশ্যই চলতে পারবে। তাঁরা বলেন, সবকিছু খোলা রেখে শুধু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার কোনো মানেই হয় না, এটা সম্পূর্ণ অযৌক্তিক। আমরা অতি দ্রুত আমাদের ক্যাম্পাসে ফিরতে চাই। কর্তৃপক্ষের কাছে আমাদের অনুরোধ, সেশনজট না বাড়িয়ে অবিলম্বে ক্লাসে ফেরার ব্যবস্থা করুন।  আরও বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বাড়ি থেকে অনেকেই বিপথে চলে যাচ্ছে। বিপথে যাওয়ার আগেই তাদের ক্লাসে ফেরার ব্যবস্থা করতে হবে। এ জন্য তাঁরা শিক্ষামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

দোয়া মোনাজাতের মাধ্যমে মানববন্ধন এর সমাপ্তি ঘোষণা করা হয়।

2 responses to “শিক্ষা প্রতিষ্ঠান খুলার দাবিতে, ইসলামী শাসনতন্ত্রের মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/24002 […]

  2. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/24002 […]

Leave a Reply

Your email address will not be published.

x