ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
বাগেরহাটে পরিত্যক্ত অবস্থায় এক নবজাতক উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় ফেলে যাওয়া এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে সে বাগেরহাট সদর হাসপাতালে রয়েছে এবং সুস্থ আছে।

রবিবার (৬ জুন) দিবাগত রাতে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিত্যক্ত অবস্থায় নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

বাগেরহাট সদর থানার পরিদর্শক আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার রাতে বেমরতা ইউনিয়নের চিতলী বৈটপুর গ্রামের একটি চায়ের দোকানের পাশে ওই শিশুটি পড়ে ছিল। স্থানীয় ইমরান শেখের স্ত্রী লিজা আক্তার নবজাতকের কান্না শুনতে পান। পরে তিনি দোকানের কাছে গিয়ে ক্যারম বোর্ডের ওপর নবজাতককে দেখতে পেয়ে বাড়িতে নিয়ে যান। পরে ৯৯৯ নম্বর কল পেয়ে পুলিশ রাতেই ওই বাড়িতে গিয়ে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও বলেন, কে বা কারা নবজাতককে এভাবে ফেলে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ইতোমধ্যে হাসপাতালে থাকা শিশুটিকে দত্তক নিতে অনেকেই আগ্রহ দেখিয়েছেন। বিষয়টি আদালতে জানানো হবে। এ ব্যাপারে আদালতই পরবর্তী করণীয় বিষয়টি ঠিক করে দেবে।

বাগেরহাটের সিভিল সার্জন কে এম হুমায়ুন কবির জানান, মেয়ে নবজাতকটি সুস্থ ও স্বাভাবিক রয়েছে। তাকে হাসপাতালে রেখে বিশেষভাবে পরিচর্যা করা হচ্ছে।

One response to “বাগেরহাটে পরিত্যক্ত অবস্থায় এক নবজাতক উদ্ধার”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/23209 […]

Leave a Reply

Your email address will not be published.

x