ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
পাথরঘাটায় ২০ কেজি হরিণের মাংস সহ ১ জন আটক 
সাকিল হোসেন বরগুনা

বরগুনার পাথরঘাটায় বলেশ্বর নদীর তীর থেকে ২০ কেজি হরিণের মাংস সহ গােলাম সরােয়ার হাওলাদার (৫০) নামের এক জনকে আটক করা হয়েছে।

এসময় ইউনুচ হাওলাদার , ছগির চৌকিদার ও ফিরােজ হাওলাদার নামের তিনজন পালিয়ে যায় বলে জানান পুলিশ ।

আটক গােলাম সরােয়ার হাওলাদার উপজেলার সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামের মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে ।

আজ বৃহস্পতিবার (৩ জুন) ভাের সারে পাঁচটার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিন চরদুয়ানীর বলেশ্বর নদীর তীর থেকে পাথরঘাটা থানা পুলিশ তাকে আটক করে ।

আটক গােলাম সরােয়ার দৈনিক ডাকে জানান , গত ৩ দিন আগে আমাকে ইউনুচ ও ছগির বাবুর্চি হিসেবে তাদের ট্রলারে কাজ দেয়। তারা নদীতে মাছ শিকার করতে নিয়ে যায়। তারা সুন্দরবনের পাশে ট্রলারসহ আমাকে রেখে ইউনুচ , ছগির ও ফিরােজ তিনজন সুন্দরবনের জঙ্গলের ভিতরে চলে যায়। কয়েক ঘন্টা পর তারা ৪ টি হরিণ শিকার করে নিয়ে আসে । তারাযে হরিন শিকার করতে যাবে এ বিষয় আমি কিছুই জানতাম না বলেও জানান ।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাে . আবুল বাশার জানান , আমার গােপন সংবাদের ভিত্তিতে খবর পাই। চারজন হরিন শিকারি সুন্দরবন থেকে হরিনের মাংস নিয়ে চরদুয়ানী গ্রামে আসছে। তৎক্ষণাৎ পাথরঘাটা থানার এসআই ( উপ পরিদর্শক ) রাজেত আলী দুক্ষিন চরদুয়ানী গ্রামে অভিযান চালায় । এসময় ওই গ্রামের সেলিম মৃধার স্ব-মিলের ( করাতকল ) পাশ থেকে গােলাম সরােয়ারকে আটক করে এসময় বস্তা বর্তি ২০ কেজি হরিণের মাংস জব্দ করেন । তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে  ইউনুচ , ছগির ও ফিরােজ নামের তিনজন পালিয়ে যায় ।

তিনি আরাে জানান , আটক গােলাম সরােয়ার হাওলাদারের বিরুদ্ধে বন্যপ্রনী সংরক্ষন আইনে মামলা দেয়া হয়েছে।

2 responses to “পাথরঘাটায় ২০ কেজি হরিণের মাংস সহ ১ জন আটক ”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/21939 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/21939 […]

Leave a Reply

Your email address will not be published.

x