ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
মেহেরপুরে দিনে দুপুরে লক্ষাধিক টাকাসহ দোকানে চুরি
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদ

মেহেরপুরে দিনে দুপুরে একটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গাংনী উপজেলার কাথুলী মোড়ের তিথি এন্টারপ্রাইজে। এ ঘটনায় নগদ টাকাসহ প্রায় ২লক্ষ টাকার  চুরি হয়েছে বলে জানায় দোকান মালিক।

বুধবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে এমন ঘটনা ঘটেছে।

তিথি এন্টারপ্রাইজ স্বত্বাধিকারী নজরুল ইসলাম জানান,  বেলা সাড়ে ১২টার দিকে আমি দোকান বন্ধ করে বাসায় খেতে যায়। পরে আড়াইটার দিকে দোকান খুলে দেখি দোকানের পেছনের অংশের উপরের টিন কেটে দোকানের ভিতরে প্রবেশ করে নগদ ৯০ হাজার টাকা, ৩৫ হাজার টাকার রিচার্জ কার্ড,  বিকাশ কাজে ব্যাবহৃত দুইটা মোবাইল। যেখানে বিকাশের টাকাও ছিল, ও বিভিন্ন রকম উন্নতমানের রাসায়নিক বিষ ও বীজ নিয়ে গেছে। এতে আমার দুই লক্ষ টাকার মত চুরি হয়েছে।

তিনি আরো বলেন, দিনের বেলায় যদি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি হয়, তাহলে কি করে ব্যবসা করব? ক্ষুদ্র ব্যবসা থেকেই জীবিকা নির্বাহ করি। আমি এর সুষ্ঠ বিচার চাচ্ছি।

কাথুলী গ্রামের স্থানীয় ব্যবসায়ী নাহিদুজ্জামান জানান, দিনে দুপুরে যদি এমন ঘটনা ঘটতে থাকে তাহলে তো ব্যবসা করাই কঠিন।

আমরা ছোট্ট ব্যবসা করে আমাদের সংসার চালায়, ছেলে মেয়ের লেখা পড়ার খরচ চালায়। আমরা আমাদের ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা চাই।

ধলা ক্যাম্পের ইনচার্জ নজরুল ইসলাম জানান, ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দোকানের পিছনের অংশেরর টিন কাটা ছিল। দোকান মালিক আমাদের জানায়, নগদ ৯০ হাজার টাকা, ৩৫ হাজার টাকার রিচার্জ কার্ড, দুটি মোবাইল ফোন চুরি হয়েছে।

2 responses to “মেহেরপুরে দিনে দুপুরে লক্ষাধিক টাকাসহ দোকানে চুরি”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/21652 […]

  2. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/21652 […]

Leave a Reply

Your email address will not be published.

x