ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
দুই নেতার হাত-পা কর্তন, গুলিশাখালী ইউনিয়ন ছাত্রলীগের বিক্ষোভ
আমতলী(বরগুনা) প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলা যুবলীগের নেতা মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা  শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান মৃধাকে দুর্বৃত্তরা কুপিয়ে হাত ও পা কেটে দেয়ার প্রতিবাদে দুর্বৃত্তদের বিচার চেয়ে  গুলিশাখালী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে  বুধবার বিকালে  গুলিশাখলী  ইউনিয়নে  বিক্ষোভ মিছিল ও পথসভা  অনুষ্ঠিত হয়েছে।

গুলিশাখালী  ইউনিয়ন  ছাত্রলীগ সভাপতি  মো. মাসুদ মিয়া সাধারন সম্পাদক   মো. নয়ন মিয়ার  পরিচালনায়  বিক্ষোভ মিছিলে  ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, গত শুক্রবার  (২১মে) শুক্রবার উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানের ভাগ্নে মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মোঃ হাসান মৃধা রাত পৌনে নয় টারদিকে   দাওয়াত খেতে  উপজেলার মাইঠা গ্রামে যান। ওই গ্রামের রাস্তায় ওৎপেতে থাকা দুর্বৃৃত্ত¡রা পরিকল্পিতভাবে আজাদ ও হাসানকে ধরে শারিকখালী খালের পাড়ে নিয়ে যায়। পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আজাদের দুই হাতের বাহু, তালু, কব্জি, দু পায়ের হাটু, গোড়ালী  এবং হাসানের দু’হাতের বাহু ও কব্জি কেটে দেয়। দুর্বৃত্ত¡রা তাদের কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে যায়।  পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে।

আমতলী, বরগুনা।

One response to “দুই নেতার হাত-পা কর্তন, গুলিশাখালী ইউনিয়ন ছাত্রলীগের বিক্ষোভ”

  1. … [Trackback]

    […] There you can find 39432 more Info to that Topic: doinikdak.com/news/21624 […]

Leave a Reply

Your email address will not be published.

x