ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
টাকার অভাবে বন্ধ মায়ের চিকিৎসা, সহযোগীতার আহ্বান
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদ

মেহেরপুরের গাংনী উপজেলা ছাতিয়ান গ্রামের অন্তর নামের এক যুবকের “মা” ভীষণ অসুস্থ।

ডাক্তার বলেছে যার একমাত্র চিকিৎসা অপারেশন। অপারেশনে কমপক্ষে তিন লাখ টাকা প্রয়োজন। অন্তর উপজেলার ছাতিয়ান গ্রামের নিম্নবিত্ত পরিবারের তারিক হোসেনের ছেলে। অন্তরের জন্মের পর মাত্র এক বছর বয়সে তার পিতা সংসার ছেড়ে রাজধানী শহর ঢাকাতে গিয়ে অন্য একটি মেয়েকে বিয়ে ঘর-সংসার করছে। দীর্ঘ ১৮ বছর পেরিয়ে গেলেও অন্তরের পাষণ্ড পিতা তারিক হোসেন তার ও মায়ের খোঁজ-খবর নেয় না।

সহায় সম্বলহীন অপ্রাপ্ত বয়স্ক অন্তর মায়ের ওষুধ কেনার জন্য লেখাপড়া ছেড়ে বেছে নিয়েছে রংমিস্ত্রির কাজ। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অনেকেই তাকে কাজে নিতে চায় না। ভাগ্যের নির্মম পরিহাসের শিকার হয়ে অন্তরকে চক্ষুলজ্জার বেড়াজাল থেকে বেরিয়ে এসে বাধ্য হতে হয়েছে অন্যের নিকট সাহায্যের হাত পাততে। সকলের নিকট বিনীত অনুরোধ অন্তরের “মা”কে বাঁচানোর জন্য নিজ নিজ জায়গা থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

একটি অসহায় পরিবারের শ্রেষ্ঠ সম্বল “মা”কে বাঁচাতে সাহায্য করুন। আপনার দেয়া দান থেকেই অন্তরের “মা” আবারো সুস্থ হয়ে উঠতে পারে। অন্তরের “মা”কে সহযোগিতার জন্য বিকাশ নাম্বার ০১৭৯৬ ৪৬৪৭৫৬ (পার্সোনাল)

2 responses to “টাকার অভাবে বন্ধ মায়ের চিকিৎসা, সহযোগীতার আহ্বান”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/21136 […]

  2. Aby całkowicie rozwiać wątpliwości, możesz dowiedzieć się, czy twój mąż zdradza cię w prawdziwym życiu na kilka sposobów i ocenić, jakie masz konkretne dowody, zanim zaczniesz podejrzewać, że druga osoba zdradza. https://www.xtmove.com/pl/how-to-track-my-husband-phone-calls-and-texts-find-signs-of-husband-infidelity/

Leave a Reply

Your email address will not be published.

x