ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
ডামুড্যায় জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী পালিত
শরীয়তপুর প্রতিনিধি

ডামুড্যায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণকারীগণ।

শরীয়তপুরের ডামুড্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়।

রোববার (৩০ মে) সকাল ১০ টায় ডামুড্যা উপজেলা বিএনপি’র উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দলিয় কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ ফজলুল করিম মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপি’র (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুর রাজ্জাক মাঝি, বিএনপি নেতা সবুজ বেপারী, আলমাছ সরকার, মাহিনুর সরদার, কুদ্দুস হালাদার, আক্তার হোসেন, মালেক ফরাজি।

এসময় উপস্থিত ছিলেন হাবিব দেওয়ান, মোকলেস সরদার, কবির বেপারী, যুবদল নেতা জাকারিয়া দুলাল, তরুণ দলের কেন্দ্রীয় নেতা রাজা বেপারী, ছাত্রদলের জিল্লুর রহমান সৈকত, মামুন বেপারী সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবদলের সহ-সভাপতি গোলাম রাব্বানী শিমলা সিকদার।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেও দোয়া করা হয়।

3 responses to “ডামুড্যায় জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী পালিত”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/20505 […]

  2. Después de apagar la mayoría de los teléfonos móviles, se eliminará la restricción de ingreso de contraseña incorrecta. En este momento, podrá ingresar al sistema mediante huella digital, reconocimiento facial, etc.

  3. Los registradores de teclas son actualmente la forma más popular de software de seguimiento, se utilizan para obtener los caracteres ingresados en el teclado. Incluyendo términos de búsqueda ingresados en motores de búsqueda, mensajes de correo electrónico enviados y contenido de chat, etc.

Leave a Reply

Your email address will not be published.

x