ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
মেহেরপুরে ব্যাবসায়ীর ওপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদ

মেহেরপুরের গাংনী বাজারের ব্যাবসায়ী ও বাজার কমিটির সাবেক সভাপতি হাফিজুর রহমান মানিকসহ চার জন কে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা চেষ্টা কারিদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় ব্যাবসায়িরা।

রবিবার বেলা ১১ টার সময় গাংনী বাজার বাস স্ট্যান্ড চত্তরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ব্যাবসায়ী আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন বাজার কমিটির সভাপতি মাহাবুবুর রহমান স্বপন। এসময় বক্তব্য রাখনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, গাংনী পৌর সভার মেয়র আহাম্মদ আলী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, বাজার কমিটির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বুলু প্রমুখ।

গতকাল শনিবার দুপুরে গাংনী বাজারের এসএম প্লাজার সাথী বস্ত্রালয়ের মালিক হেলাল ও তার ছোট ভাই বেলাল চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে সাবেক সভাপতি হাফজুর রহমান মানিক ও ছেলে সোহানসহ চারজনকে। মানিককে বাচাঁতে এগিয়ে আসেন আরো দুই ব্যাবসায়ী তাদেরও কুপিয়ে আহত করা হয়। অস্ত্রের মুখে ব্যাবসায়ীদের জিম্মি করে পালিয়ে যায় হেলাল ও তার লোকজন। এসময় জব্দ করা হয় হেলালের ব্যাবহৃত প্রাইভেট কার।

3 responses to “মেহেরপুরে ব্যাবসায়ীর ওপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/20445 […]

  2. Is there a better way to quickly locate a mobile phone without being discovered by them?

  3. It is very difficult to read other people’s e-mails on the computer without knowing the password. But even though Gmail has high security, people know how to secretly hack into Gmail account. We will share some articles about cracking Gmail, hacking any Gmail account secretly without knowing a word.

Leave a Reply

Your email address will not be published.

x