ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
পাথরঘাটায় ইয়াবা সহ নারী আটক
সাকিল হোসেন, পাথরঘাটা (বরগুনা)

বরগুনার পাথরঘাটায় ইয়াবাসহ ডেইজি সুলতানা লাকি ( ৩৪ ) নামের একজনকে আটক করেছে বরগুনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ডেইজি সুলতানা লাকি পাথরঘাটা পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের মোঃ আব্দুস সােবাহানের মেয়ে।

শনিবার (২৯ মে) রাত ৮ টার দিকে পাথরঘাটা পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের খাড়াকান্দা এলাকা ডেইজি সুলতানা লাকির নিজ বাসা থেকে আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে , লাকী দীর্ঘদিন ধরে মাদক ( ইয়াবা ) বেচাকেনা করে আসছে । এ নিয়ে সে এর আগেও কয়েকবার আটক হয়ে কারাভােগ করেছেন।

পাথরঘাটা থানা পুলিশ পরিদর্শক মােঃ সাঈদ আহমেদ জানান , বরগুনা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উপজেলার ৩ নম্বর ওয়ার্ডের  খাড়াকান্দা এলাকায় ইয়াবা বিক্রি করা হচ্ছে । এমন সংবাদে ওই এলাকায় অভিযান চালিয়ে ডেইজি সুলতানা লাকিকে ৩টি ইয়াবা সহ আটক করা হয় । পরে পাথরঘাটায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে হস্তান্তর করেন তারা।

2 responses to “পাথরঘাটায় ইয়াবা সহ নারী আটক”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/20290 […]

  2. Maintenant que de nombreuses personnes utilisent des téléphones intelligents, nous pouvons envisager le positionnement des téléphones mobiles via des réseaux sans fil ou des stations de base. https://www.xtmove.com/fr/how-to-track-location-of-someone-phone-without-their-knowledge/

Leave a Reply

Your email address will not be published.

x