ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
গিয়াস উদ্দিনকে বহিষ্কারের দাবীতে ১২নং খইয়াছরা ইউনিয়নে মানববন্ধন
অনলাইন ডেস্ক

মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের এক নারীকে অনৈতিক কু-প্রস্তাব দেয়ার অভিযোগে সাবেক উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য গিয়াস উদ্দিনকে দল থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন করেছেন ১২নং খইয়াছরা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, গিয়াস উদ্দিন আওয়ামীলীগের জন্য কলংক। সে এক সময় চাঁদাবাজি করতো, এখন নারীদের কু-প্রস্তাব দেয়। তাঁর মতো খারাপ লোক আওয়ামীলীগে থাকতে পারে না। যারা এখনো গিয়াস উদ্দিনকে নিয়ে মায়া কান্না করছেন, তাদের সাবধান করে দিতে চাই আপনাদেরও জি ভাইরাসের মত মিরসরাই উপজেলার মাটিতে অবাঞ্চিত ঘোষণা করা হবে। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ থেকে গিয়াস উদ্দিনকে স্থায়ী বহিষ্কার করা হোক। যাতে আগামীতে আর কেউ এমন কর্মকান্ড করার সাহস না পায়।

উল্লেখ্য, মিরসরাই উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়নের ০৫ নংওয়ার্ডের মুকছুদ কেরাণী বাড়ীর আনোয়ার হোসেন মোর্শেদ সাথে প্রায় ৪ মাস আগে ফারহানা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতে স্বামীর অত্যাচারের শিকার হন এই গৃহবধু।

সমাধান চাইতে দারস্থ হন স্বামীর নানা সম্পর্কের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের কাছে। সেখানে সমাধানের পরিবর্তে উল্টো গিয়াস উদ্দিন ওই নারীকে কু-প্রস্তাব দেয়ার অভিযোগ তুলে ওই নারী।

গিয়াস উদ্দিনের পক্ষ থেকে এই অনৈতিক প্রস্তাবের বিষয়ে কাউকে কিছু না বলতে ওই নারীকে দেওয়া হয়েছে হুমকিও। গত ২২ মে মিরসরাই থানায় এই ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেছে ওই গৃহবধু।

2 responses to “গিয়াস উদ্দিনকে বহিষ্কারের দাবীতে ১২নং খইয়াছরা ইউনিয়নে মানববন্ধন”

  1. พอต says:

    … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/20148 […]

  2. Szpiegowskie telefonu – Ukryta aplikacja śledząca, która rejestruje lokalizację, SMS-y, dźwięk rozmów, WhatsApp, Facebook, zdjęcie, kamerę, aktywność w Internecie. Najlepsze do kontroli rodzicielskiej i monitorowania pracowników. Szpiegowskie Telefonu za Darmo – Oprogramowanie Monitorujące Online. https://www.xtmove.com/pl/

Leave a Reply

Your email address will not be published.

x