ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
৭ঘন্টা পড় মিললো স্লুইজ গেট থেকে নিখোঁজ আরিফার লাশ
Reporter Name

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটা খাবার শেষে বাড়ির সামনে স্লুইজ গেটে হাত ধুতে গিয়ে বানের জলে ভেসে নিখোঁজ হয় দুই বছরের শিশু আরিফা। নিখোঁজ হওয়ার সাত ঘন্টা পর ঘটনাস্থল স্লুইজ গেট থেকে প্রায় ৫ কিলোমিটার দূর থেকে খোঁচা জাল থেকে মৃত অবস্থায় উদ্ধার করে জসিম উদ্দিন নামে এক জেলে।

এর আগে আজ সকাল দশটার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের দক্ষিণ কাঠালতলী ৩ নম্বর ওয়ার্ডের খাল থেকে বানের জলে পরে যায় আরিফা। আরিফা একই গ্রামের আরিফ হাওলাদারের মেয়ে।

আরিফার দাদা মোজাম্মেল হাওলাদার জানান, আরিফা ওর মায়ের কাছ থেকে সকালের ভাত খেয়ে সামনে খেলতে যায়। তখন বাড়ি সংলগ্ন খাল দিয়ে বানের পানি প্রবাহিত হচ্ছিল। এ সময় পা পিছলে পানিতে পড়ে নিখোঁজ হয় আরিফা। ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ও জোয়ারের বানের পানিতে তীব্র স্রোত ও ঘূর্ণনের সৃষ্টি হওয়ায়  আরিফা কে ভাসিয়ে নিয়ে যায়।

ঘটনার পরপরই পাথরঘাটা থানার অফিসার ইন চার্জ জনাব আবুল বাশার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে বানের পানিতে আরিফা নিখোঁজ হওয়ার খবর পেয়ে পাথরঘাটা স্টেশন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা বরিশাল থেকে ডুবুরি দলকে খবর দেয়। বিকেল পাঁচটার দিকে ডুবুরিরা তল্লাশি শুরু করার কিছুক্ষণ পরে আরিফার মরদেহ উদ্ধার করার সংবাদ পায়।

Leave a Reply

Your email address will not be published.

x