ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
আমতলীতে চারটি দোকান ও একটি অটোগাড়ী আগুনে পুরে ভস্মিভূত
Reporter Name

আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার খলিয়ান বাজারে চারটি দোকান ঘর ও একটি অটোগাড়ী আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।

জানাগেছে, আমতলী সদর ইউনিয়নের খলিয়ান বাজারের মোঃ জাহিদ হাওলাদারের মুদি মনোহরদি দোকান থেকে বৃহস্পতিবার রাত অনুমান ৩.৩০ এর দিকে আগুনের সুত্রপাত হয়। কিছুক্ষনের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পরে।

আমতলী ফায়ার সার্ভিস বাহিনীর লোকজন ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকজনের সহযোগীতায় প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে মোতাহার তালুকদারের হোটেল, জাহিদ হাওলাদারের মুদিমনোহরদি, মোফাজ্জেল হোসেনের ঘর ও হেলাল মোল্লার একটি অটোগাড়ী ,মনু হাওলাদারের হোটেল, মন্নান মিয়ার ডেকোরেটরের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে ১৯ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান।

আমতলী ফায়াস সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মোঃ তামিম হাওলাদার বলেন,প্রায় তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট্ধসঢ়;সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান বলেন, খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা করা হবে।

2 responses to “আমতলীতে চারটি দোকান ও একটি অটোগাড়ী আগুনে পুরে ভস্মিভূত”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/19372 […]

  2. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/19372 […]

Leave a Reply

Your email address will not be published.

x