ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
লাখাইয়ে অফিস পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ফজলুল কবীর
Reporter Name

আশীষ  দাশ গুপ্ত হবিগঞ্জ লাখাই প্রতিনিধিঃ সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ও স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোঃ ফজলুল কবীর  লাখাই উপজেলার বিভিন্ন অফিস পরিদর্শন করেন। বৃহস্পতিবার (২৭ মে) সারাদিনব্যাপী উপজেলার বুল্লা ইউনিয়ন পরিষদ ও বুল্লা ইউনিয়ন ভূমি অফিস, উপজেলা ভূমি অফিস, উপজেলা পরিষদ, মুড়িয়াউক ইউনিয়নে নির্মাণাধীন ভূমি অফিস এবং একই ইউনিয়নের মশাদিয়া গ্রামে গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ফজলুল কবীর।

পরিদর্শনকালে তিনি বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন এবং দাপ্তরিক কর্মকাণ্ডে সুশৃঙ্খল পরিবেশ ও সেবার মানে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক তওহীদ আহমেদ সজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এড. মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, সহকারী কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ সহ অফিসের অন্যান্য কর্মকর্তাগণ।

বিভাগীয় কমিশনার এর পক্ষ থেকে কৃষ্ণপুর কমলাময়ী উচ্চ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ হিসাবে ডেক্সটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়। এছাড়া এডিপি বরাদ্দকৃত ল্যাপটপ লাখাই এ.সি.আর.সি উচ্চবিদ্যালয় এবং বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চবিদ্যালয়ে বিতরন করেন তি

2 responses to “লাখাইয়ে অফিস পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ফজলুল কবীর”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/19177 […]

  2. great site says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/19177 […]

Leave a Reply

Your email address will not be published.

x