ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
পটুয়াখালী লোহালিয়া নদীতে জোয়ারের পানিতে নারীর মৃত্যু
Reporter Name

পটুয়াখালী প্রতিনিধি: মোঃ সালাউদ্দিন রুবেল: পটুয়াখালীতে আজ লোহালিয়া নদীতে জোয়ারের পানিতে ভেসে এক নারীর মৃত্যু হয়েছে।

আজ ২৭/০৫/২১ তাং রোজ: বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পটুয়াখালী দুমকি উপজেলার চর সন্তোষদী এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারীর নাম মোসা: হাসিনা বেগম (৫০)। তিনি দুমকি উপজেলার সন্তোষদী গ্রামের মৃত: হাফেজ হাওলাদারের স্ত্রী।

মৃতের পরিবার জানায়, মোসা: হাসিনা বেগম আজ দুপুরের দিকে কাঁচি বা দা নিয়ে তার বাড়ি সংলগ্ন লোহালিয়া নদীর পাড়ে হোগলাপাতা কাটতে যায়।

স্থানীয় লোকজন এর প্রায় আধাঘণ্টা পর ঘটনাস্থল থেকে প্রায় ১০০ গজ দূরে নদীর ওপারে হাসিনাকে পানিতে ভাসতে দেখে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে দেখার পর মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য যে, গত দুই দিনের তুলনায় লোহালিয়া নদীতে পানির চাপ কম থাকলেও আজ বৃহস্পতিবার জোয়ারের পানির চাপ অন্যান্য দিনের তুলনায় অনেকটা বেশি।

দুমকি উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মোঃ মোমেন কে জিজ্ঞাসা করা হলে.. সে বিষয়টি নিশ্চিত করে জানান যে, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আরো বলেন যে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, অতিরিক্ত পানি পেটে জমে তার মৃত্যু হয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মেহেদী হাসান জানান যে, এরকম কোন খবর এখনো আমরা পাইনি, তবে খোঁজখবর নিচ্ছি।

2 responses to “পটুয়াখালী লোহালিয়া নদীতে জোয়ারের পানিতে নারীর মৃত্যু”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/19087 […]

  2. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/19087 […]

Leave a Reply

Your email address will not be published.

x