ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
বাউফলে সেই সুধিরের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন ও সমাবেশ
Reporter Name

রিয়াজ মাহমুদ, বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে সেই সুধির নট্রর হয়রানি ও নির্যাতনের হাত থেকে ‘আমরা বাঁচতে চাই’শিরোনামের ব্যানার ও প্লাকার্ড হাতে নিয়ে মানববন্ধন করেছেন হিন্দু সম্প্রদায়ের কয়েকশ নারী, পুরুষ ও শিশু। আজ বৃহস্পতিাবার সকাল ১০ টায় বাউফল প্রেসক্লাবের সামনের সড়কের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।   মানববন্ধনে সুধিরের হাতে নির্যাতিত কয়েটি মুসলিম পরিবারের লোকজনও অংশ নেয়। প্রায় এক ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শিব রতন, গীতা রানী, অমল নট্র ও লিপি চক্রবর্তী প্রমূখ।

প্রতিবাদ সমাবেশ থেকে  সুধির নট্রর বিরুদ্ধে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ভাঙ্গিয়ে এলাকায় বিভিন্ন ধরেণের অপকর্ম, কয়েকটি হিন্দু ও মুসলামান পরিবারকে নির্যাতনসহ শূণ্য থেকে কোটিপতি হওয়ার অভিযোগ  করা হয়েছে।

এর আগে শনিবার (২৩মে) সুধির নট্রর নির্যাতন ও অত্যাচারের হাত থেকে রেহাই পেতে কয়েকটি হিন্দু পরিবারের লোকজন বাউফল প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন। এই সাংবাদিক সম্মেলনের কারণে সুধির নট্র ওই সব হিন্দু পরিবারের লোকজনকে হুমকি দেন। এ ঘটনায় শিব রতন নামের এক যুবক সুধিরের বিরুদ্ধে রবিবার বাউফল থানায় একটি জিডি করেন। (জিডি নম্বর ১৪৬৪ তারিখ ২৩/৫/২১)

3 responses to “বাউফলে সেই সুধিরের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন ও সমাবেশ”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/19058 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/19058 […]

  3. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/19058 […]

Leave a Reply

Your email address will not be published.

x