ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শরীয়তপুরে ৮৫ বছরের বৃদ্ধকে অপহরণ করে টাকা ছিনতাইয়ের অভিযোগ
Reporter Name
জমি নিয়ে বিরোধের জেরে মাতাল ছেলের কান্ড! রূপগঞ্জে মা‘কে জবাই করে হত্যা চেষ্টার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর সদর উপজেলার চর ডোমসার গ্রামের ছৈজদ্দিন সরদার নামের ৮৫ বছর বয়স্ক এক বৃদ্ধাকে অপহরণ করে মারধোর, হত্যা চেষ্টা ও এক লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানাযায়, ছৈজদ্দিন সরদারের প্রবাসী ছেলে মোঃ আলী সরদার লোক মারফত বিদেশ থেকে এক লক্ষ টাকা পাঠায়।

২৫ মে মঙ্গলবার বিকেলে তিনটার সময় কোটা পাড়া এলাকা থেকে সেই টাকা নিয়ে বাড়ি ফেরার পথে, কোটা পাড়া ব্রীজের উত্তর পাশে চায়ের দোকানের সামনে পৌঁছালে, পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেতে থাকা আনসার মোল্লা ও জাহাঙ্গীর খান, ছৈজদ্দিন সরদারকে কথা বলতে ডেকে নিয়ে ইজি বাইকে অপহরণ করে তুলে নিয়ে যায়, উত্তর পালং গ্রামের আবুল মাদবরের ভাড়া বাড়িতে। সেখানে যোগ হয় আছিমন ও সুরাইয়া নামের আরো দুই নারী। চারজন মিলে বৃদ্ধ ছৈজদ্দিন সরদারকে লোহার রড হাতুরী দিয়ে পিটিয়ে মাথা ও হাঁটুসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জমখ করে এবং মৃত ভেবে ঘরের মেঝেতে ফেলে রেখে পালিয়ে যায়।

পালং মডেল থানার ডিউটিরত মোবাইল টিম খবর পেয়ে বিকেল পাঁচটার দিকে বৃদ্ধাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তার আত্বীয় স্বজনের হাতে তুলে দিলে, তারা ছৈজদ্দিন সরদারকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। অপহরনকারী আনসার মোল্লা বিনোদপুর ইউনিয়নের গয়াতলা গ্রামের মৃত হাসমত মোল্লার ছেলে ও জাহাঙ্গীর খান শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর গ্রামের লাল চাঁন খানের ছেলে। এছাড়া আছিমন আনসারের স্ত্রী ও সুরাইয়া বেগম জাহাঙ্গীরের স্ত্রী বলে জানাযায়।এঘটনায় আহতের পুত্রবধূ মায়া বেগম বাদী হয়ে চারজনের বিরুদ্ধে পালং মডেল থানায় এজাহার দায়ের করেন। পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, আমরা অভিযোগ পেয়েছি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x