ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
বাউফলে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
Reporter Name

রিয়াজ মাহমুদ, বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে মানসুরা আক্তার(১৮) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের হওলাদার বাড়ী থেকে ওই লাশ উদ্ধার করে থানা পুলিশ। মৃত মানসুরা ওই গ্রামের আব্দুল হালিম হাওলাদারের মেয়ে ও নুরাইনপুর কলেজের দ্বাদশ শ্রেনির  ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, তিন দিন আগে মানসুরা তাঁর নানা বাড়ী কেশবপুর গ্রামের আকরামিয়া স্কুলের পিছনে চৌকিদার বাড়ী  বেড়াতে যায়। সেখান থেকে গতকাল সোমবার সকালে নিজ বাড়ী নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামে  আসে। ওই দিন রাতের খাবার শেষে ঘরের সবাই ঘুমিয়ে পড়েন। পরের দিন আজ (মঙ্গলবার ) সকালে পাশের ঘরের লোকজন ঘরের পিছনে মানসুরাকে  গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আমগাছের সঙ্গে  ঝুলতে দেখেন। পরে তাঁরা মানসুরার বাবাকে খবর দেয়। মানসুরার বাবা হালিম হাওলাদার মেয়েকে গলায় ফাঁস লাগানো অবস্থায়  গাছের সঙ্গে ঝুলতে দেখে মুঠোফোনে সঙ্গে সঙ্গে ওই ইউনিয়নের চেয়ারম্যান ইব্রহিম ফারুকে জানান। তিনি পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়দের ধারণা, প্রেম ঘটিত কোন কারণে প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে মানসুরা।

মৃতের বাবা হালিম হাওলাদারের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমার মেয়ে কোন কারণে আত্মহত্যা করেছে ,তা ধারনা করতে পারছি না। ও সব সময় আমাদের সাথে স্বাভাবিক আচারন করত। আমারাও ওর সাথে কখন খারাব আচারন করিনি। কোন কষ্টে এ ধরনের পথ বেছে নিয়েছে জানিনা।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published.

x