ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
রূপগঞ্জে মা ও মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগ
Reporter Name
মান্দায় ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে মানসম্মান ক্ষুন্ন করায় থানায় অভিযোগ

আব্দুল মুমিন,রূপগঞ্জঃ রূপগঞ্জ উপজেলার দাউদপুরে পূর্ব শত্রুতার জেরে মালেশিয়া প্রবাসী দুলাল মিয়ার বাড়িতে হামলা করে ঘরের আসবাবপত্র ভাংচুর, নগদ টাকা লুট এবং তাতে বাঁধা দেয়ায় তার স্ত্রী হালিমা বেগম(৪০) ও মেয়ে নাজমীন(১৬) কে মারধর করে শ্লীলতাহানী ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ২৪ মে সকাল ৭টার দিকে উপজেলার দাউদপুরের কলিঙ্গা এলাকায়। হামলার শিকার গৃহবধূ হালিমা বেগমের করা রূপগঞ্জ থানায় অভিযোগ  সূত্রে জানা যায়, দাউদপুরের কলিঙ্গা গ্রামের প্রতিবেশী মৃত কফিল উদ্দিনের ছেলে সুজন মিয়া(২৮) দুলাল মিয়া(৩৫) এবং কফিল উদ্দিনের স্ত্রী হেলেনা বেগমদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে দীর্ঘদিনের।

ওই বিরোধের জেরে ২৪ মে সোমবার সকালে কিছু বুঝে ওঠার আগে হালিমা বেগমের বাড়িতে ওই প্রতিবেশীরা আরো লোকজন নিয়ে হামলা চালায়। তার স্বামী মালেশিয়ায় প্রবাসী থাকায় একা পেয়ে ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়। এ সময় ঘরের আসবাব ভাংচুর চালালে তাতে বাঁধা দেয় হালিমা বেগম ও তার মেয়ে নাজমীন নাহার। এ সময় হামলাকারীরা তাদের লাঠিদিয়ে পিটিয়ে আহত করে। শুধু তাই নয়, মা ও মেয়েকে একই ঘরে শ্লীলতাহানী ঘটায় হামলাকারীরা। এ সময় তাদের চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । পরে চিকিৎসার জন্য মা ও মেয়ে উভয়ে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে ঘটনার সততা স্বীকার করে রূপগঞ্জ থানা উপ পরিদর্শক (এসআই) ছানোয়ার হোসেন বলেন, এ ধরনের অভিযোগ পেয়ে উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তদন্তের জন্য ঘটনাস্থলে গিয়েছি। হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল ফয়সাল মোহাম্মদ সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে

2 responses to “রূপগঞ্জে মা ও মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগ”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/18145 […]

  2. naga356 says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/18145 […]

Leave a Reply

Your email address will not be published.

x