ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
জয়পুরহাটে ক্ষুদ্র নৃগোষ্ঠী পেলো গাভী
Reporter Name

 নাহিদ আখতার (জয়পুরহাট) ২৩ মে রবিবারঃ জয়পুরহাটে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র  নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগীদের মাঝে উন্নত জাতের ক্রসব্রিড বকনা গরু, খাদ্য ও গরুর সেড তৈরির উপকরণ টিন, খুঁটি  ও  ইট বিতরন করা হয়েছে।

আজ রবিবার  দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এবং  সুফলভোগীদের মাঝে এসব বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ও সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এ সময় অনুষ্ঠানে জেলা প্রশাসক শরিফুল ইসলামের সভাপতিত্বে  অন্যান্যের  মধ্যে  বক্তব্য দেন, পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, প্রাণিসম্পদ বিভাগের উপ প্রকল্প পরিচালক ডাঃ আনোয়ার সাদাত, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ  মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে তিরানব্বই জন সুফলভোগীদের মাঝে একটি করে বকনা গরু, গরুর সেড তৈরির জন্য পাঁচ টা করে ঢেউটিন, ইট ও একশো পঁচিশ কেজি করে খাদ্য বিতরণ করা হয়।

One response to “জয়পুরহাটে ক্ষুদ্র নৃগোষ্ঠী পেলো গাভী”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/17901 […]

Leave a Reply

Your email address will not be published.

x