ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৮০ জন
Reporter Name

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ৬৩৬টি নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮০ জন। এ নিয়ে মোট আক্রান্ত ৫২ হাজার ৫২৪ জন।

এসময়ে করোনায় একজনের মৃত্যু হয়েছে। রোববার (২৩ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন চট্টগ্রামে ৬টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২১৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ২৩ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১২৪টি নমুনা পরীক্ষা করে ২৬ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।

এছাড়া শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২০৩টি নমুনা পরীক্ষা করে ৭ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৫টি নমুনা পরীক্ষা করে ৫ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৬০টি নমুনা পরীক্ষা করে ১৬ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৬৩৬টি নমুনা পরীক্ষা করা হয়। এতে আক্রান্ত হয়েছেন ৮০ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬৭ জন এবং উপজেলায় ১৩ জন।

4 responses to “গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৮০ জন”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/17750 […]

  2. 토렌트 says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17750 […]

  3. … [Trackback]

    […] There you can find 58350 additional Info on that Topic: doinikdak.com/news/17750 […]

  4. ai nude says:

    … [Trackback]

    […] There you can find 89643 additional Info to that Topic: doinikdak.com/news/17750 […]

Leave a Reply

Your email address will not be published.

x