ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
পটুয়াখালীর দুমকিতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি
Reporter Name

মোঃ সালাউদ্দিন রুবেল, পটুয়াখালী প্রতিনিধি: সাংবাদিক সৈয়দ আতিকুল ইসলাম অভিযোগ করেন যে, তাকে গত ১৫/০৫/২১ ইং তারিখ রোজ: শনিবার তার পেশাগত দায়িত্ব পালনকালে দুমকি উপজেলার আংগারিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের তথ্য সংগ্রহ করতে গেলে ওই ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ বাদল হোসেন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও তাকে প্রাণনাশের হুমকি দেয়।

পরবর্তীতে আবার এ ঘটনার পাঁচ দিন পর ২০/০৫/২১ ইং তারিখ রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি চায়ের দোকানে ইউপি মেম্বার বাদল ভুক্তভোগী সাংবাদিককে ডেকে নিয়ে পুনরায় গালাগালি সহ প্রাণনাশের হুমকি দিয়ে থাকে। বিষয়টি সাথে সাথে দুমকি থানা অফিসার ইনচার্জ কে জানানো হয়। এবং পরের দিন ২১/০৫/২১ ইং তারিখ রোজ: শুক্রবার ওই ইউপি সদস্য বাদলের বিরুদ্ধে দুমকি থানায় একটি সাধারণ ডায়েরি বা লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী সাংবাদিক। যার ডায়েরি বা জিডি নং-( ৭৬৮/২১)।

তাছাড়া ইউপি সদস্য সৈয়দ বাদল হোসেনকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন সামান্য একটু গালাগালি করেছি তবে এরপর সামনে এ নিয়ে বাড়াবাড়ি করলে বিষয়টা ভালো হবে না বলে তার মনের অভিমত প্রকাশ করেন।

এ ব্যাপারে দুমকি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মেহেদী হাসান বলেন, এ বিষয়ে সাংবাদিক সৈয়দ আতিকুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরি বা লিখিত অভিযোগ করেছেন এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

One response to “পটুয়াখালীর দুমকিতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি”

  1. … [Trackback]

    […] Here you will find 81767 more Info to that Topic: doinikdak.com/news/17590 […]

Leave a Reply

Your email address will not be published.

x