ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
ফিলিস্তানে ইজরাইলি হামলার প্রতিবাদে পাথরঘাটায় বিক্ষোভ মিছিল
Reporter Name

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: ফিলিস্তানি নিরস্ত্র মুসলমানের ওপর ইসরাইলি সন্ত্রাসী হামলার প্রতিবাদে বরগুনার পাথরঘাটায় মুসল্লিরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন। শুক্রবার জুম্মা নামাজ বাদ পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেখ রাসেল স্কয়ারে পথসভা করে। এই বিক্ষোভ পৌরসভার ১৬টি মসজিদের হাজারো মুসুল্লি অংশগ্রহণ করেন। এসময় তারা ইজরায়েলি পতাকা পুড়িয়ে দেয়।

পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা গোলাম কিবরিয়ার সভাপতিত্ব বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেন, পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ তোহা কাজী, থানা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ শাহাদাত হোসেন,

পাথরঘাটা পৌর বিএনপি সাবেক সভাপতি শাহাবুদ্দিন সাকু, পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহির আহমেদ শিমু প্রমুখ।

বক্তারা বলেন, আমরা বাংলাদেশ থেকে ফিলিস্তিন গিয়ে ইসরাইলের সাথে যুদ্ধ করতে পারবো না, তবে আমরা ইসরাইলের সকল পণ্য ব্যবহার বন্ধ করে দিতে পারব। এসময় ইজরাইলি সকল পণ্য ব্যবহার করবে না বলে প্রতিজ্ঞা করেন বিক্ষোভকারীরা।

One response to “ফিলিস্তানে ইজরাইলি হামলার প্রতিবাদে পাথরঘাটায় বিক্ষোভ মিছিল”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/17290 […]

Leave a Reply

Your email address will not be published.

x