ঢাকা, বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
মেহেরপুরের মুজিবনগরে কৃষক প্রশিক্ষন শেষে সনদ প্রদান
Reporter Name

মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরের মুজিবনগরে নিরাপদ উপায়ে সবজি ও ফল চাষ এবং সংগ্রহোত্তর ব্যবস্হাপনার বিষয়ে ৩ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষন শেষে সনদ বিতরণ করা হয়েছে।

মুজিবনগর উপজেলা কৃষি অফিসের আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার সময় উপজেলা কৃষক প্রশিক্ষন হল রুমে ২০২০/২১ অর্থ বছরে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চল কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ করা হয়।

গত মঙ্গলবার শুরু হওয়া প্রশিক্ষণের প্রথম দিনে মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক স্বপন কুমার খাঁ,মুজিবনগর উপজেলা কৃষি অফিসার আনিছুজ্জামান খাঁন,উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আনিছুর রহমান এবং আসিফ ইকবাল অংশগ্রহন কারী কৃষকদের প্রশিক্ষণ প্রদান করেন। দ্বিতীয় দিনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর যশোর অঞ্চল এর অতিরিক্ত পরিচালক জাহিদুল আমিন, মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক স্বপন কুমার খাঁ এবং মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি এর অতিরিক্ত উপপরিচালক এ কে এম কামরুজ্জামান প্রশিক্ষণ প্রদান করেন এবং সনদ বিতরণ কার্যকমের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার শেষ দিনে মুজিবনগর উপজেলা কৃষি অফিসার আনিছুজ্জামান খাঁন,উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আনিছুর রহমান এবং আসিফ ইকবাল কৃষকদের প্রশিক্ষণ দেন এবং পরিক্ষা গ্রহন শেষে সনদ বিতরণ করেন। ৩ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণে উপজেলার ৩০ জন কৃষক কৃষাণী অংশ গ্রহন করেন।

2 responses to “মেহেরপুরের মুজিবনগরে কৃষক প্রশিক্ষন শেষে সনদ প্রদান”

  1. … [Trackback]

    […] There you can find 58226 additional Information on that Topic: doinikdak.com/news/17020 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/17020 […]

Leave a Reply

Your email address will not be published.

x