ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
রোজিনা ইসলামকে লাঞ্চিত করার প্রতিবাদে শরীয়তপুরে সাংবাদিকদের মানববন্ধন
Reporter Name

মোঃ রুহুল আমিন,শরীয়তপুর প্রতিনিধিঃ প্রথম আলোর জেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে লাঞ্চিত ও তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে শরীয়তপুরে কর্মরত সাংবাদিকগন মানবন্ধন কর্মসূচী পালন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করে।

১৯ মে বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

১৭ মে সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রনালয়ের কর্মকর্তাদের দ্বারা রোজিনা ইসলাম লাঞ্চিত, হেনস্থা ও অবরুদ্ধ হন। এ সময় স্বাস্থ্য মন্ত্রনালয়ের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি নিয়ে সংবাদ প্রচার করায় তাকে লাঞ্চিত ও নির্যাতন করে অবরুদ্ধ করে রাখে, প্রায় ৬ ঘন্টা অবরুদ্ধ রাখার পর স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য সচিবের নির্দেশে তার বিরুদ্ধে সিক্রেসী এক্টে মামলা করে শাহবাাগ থানায় দেওয়া হয়। উল্লেখ্য সাংবাদিক রোজিনা তথ্য সংগ্রহের জন্য সচিবালয়ে যান।

দেশব্যাপী সাংবাদিক সমাজ মনে করেন প্রশাসন রোজিনাকে হেনস্থার মধ্যদিয়ে সাংবাদিকদের প্রশাসনের অনিয়ম দুর্নীতি নিয়ে লেখা-লেখি না করার জন্য হুমকি প্রদানের মাধ্যমে সাবধান করলেন। তাই এই ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের বিচার দাবি, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং রোজিনা ইসলাদের মুক্তির দাবিতে শরীয়তপুরে কর্মরত সাংবাদিকবৃন্দরা মানববন্ধন করে এবং জেলা প্রশাসক পারভেজ হাসানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করে।

3 responses to “রোজিনা ইসলামকে লাঞ্চিত করার প্রতিবাদে শরীয়তপুরে সাংবাদিকদের মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/16627 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/16627 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/16627 […]

Leave a Reply

Your email address will not be published.

x