ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শুধু ব্যক্তি হাসিনা না, বঙ্গবন্ধুর যোগ্য নেতৃত্বের প্রত্যাবর্তন দিবস আজ-এমপি দূদু
Reporter Name

নাহিদ আখতার (জয়পুরহাট) ১৭ মে সোমবার: ১৭ মে’ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে ৬ বছর নির্বাসন জীবন কাটানোর পর নিজ দেশ বাংলাদেশে পা রাখেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ।

এ উপলক্ষে আজ সোমবার বিকেলে  জয়পুরহাট ০১ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাড সামছুল আলম দূদু- তার নিজ বাসভবনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে, দোয়া ও আলোচনার আয়োজন করেন।

তার বক্তব্যে বলেন-“১৭ই মে ১৯৮১ সালে যে শুধু ব্যক্তি শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করেছিলো তা কিন্তু নয়, সেই দিন প্রত্যাবর্তন করেছিলেন বঙ্গবন্ধু’র সোনার বাংলার স্বপ্নকে বাস্তবে রুপ দেওয়ার সঠিক ও যোগ্য নেতৃত্ব জননেত্রী শেখ হাসিনা।

১৯৭৫ সালের ১৫’ই আগষ্ট জাতির পিতাকে নির্মম হত্যাকান্ডের পর, আশাহত নির্যাতিত বাঙালি জাতিকে নেতৃত্ব দিয়েস্বৈরশাসকদের কালো থাবা থেকে, দেশকে মুক্ত করে আইনের শাসন কায়েম করে জনগণের মৌলিক অধিকার গণতন্ত্র প্রতিষ্টিত করার মহানায়কের, স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ।

নিজ বাসভবনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে, দোয়া ও আলোচনা সভায় সাংসদ  আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি তার বক্তব্যে এভাবেই প্রকাশ করেন বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার প্রতি তার ভালোবাসা।

তিনি আরো বলেন-“১৯৭৫ সালের ১৫’ই আগষ্ট জাতির পিতাকে নির্মম হত্যাকান্ডের পর, আশাহত নির্যাতিত বাঙালি জাতিকে নেতৃত্ব দিয়ে স্বৈরশাসকদের কালো থাবা থেকে, দেশকে মুক্ত করে আইনের শাসন কায়েম করে জনগণের মৌলিক অধিকার গণতন্ত্র প্রতিষ্টিত করার মহানায়ক, জননেত্রী শেখ হাসিনা’র আজ স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

আলোচনা সভায় আরো অংশগ্রহন করেন দলীয় নেতাকর্মী।

বাংলাদেশ আওয়ামী লীগ জয়পুরহাট জেলা শাখার এবং অঙ্গসংগঠনের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন। আলোচনা শেষে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.

x