ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সখিপুর দক্ষিণ তারাবুনিয়ায় গভীর রাতে আগুনে পুড়ে ছাই ৯ দোকান
Reporter Name

মোঃ রুহুল আমিন,শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া পরিষদ বাজারে আগুনে পুড়ে গেছে ৯ দোকান, এতে প্রায় ১ কোটি  টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

(১৭মে)আনুমানিক রাত ৩ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে এবং মুহূর্তেই তা ছড়িয়ে পরে।

আগুনের তিব্রতা বাড়তে থাকলে স্থানীয় জনতা,  পাশে বালির মাঠ থেকে বালি ও খাল, পুকির থেকে পানি দিয়ে বাজারের লোকজনের প্রচেষ্টায় প্রায় ১ ঘন্টা পর তা নিয়ন্ত্রণে আসে।

এসময় আবুল বাসার বকাউল,(৪০) পার্নিচার দোকান,নিজাম উদ্দিন বেপারী, (৫৫) কাপর দোকান, সাদ্দাম হোসেন,(৩৫ স্বর্নকারের দোকান, হারিছ মোল্লা (৫০) কাপর প্লাস ব্রাইটিস,  মোহাম্মদ আলী চৌকিদার (৩৫) কাপন ও প্ল্যাস্টিক এর দোকান, তাহের আলী (৪০) , ফুচকার দোকান,  আক্কাছ আলী (৩০) কাপর ও টেইলার্স দোকান, নুরুল্লাহ মুনিশা, (৫০)

,চাল, ডাল, এর গোডাউন, জাকির স্বর্নকার সহ আগুনে পুড়ে যায়।

স্থানীয়দের সাথে আলাপ কালে বলেন  কিসের  থেকে  আগুনের সুত্রপাত হয়েছে। তা জানতে পারিনি ভোর বেলায় ফোন আসে মার্কেটে আগুন লেগেছে কিন্তু এর আগেও এই মার্কেটে আগুন দেওয়ার চেষ্টা করেছে  তা স্থানীয় লোকজনের প্রচেষ্টায় একটি ঘরথেকে ক্রাসিন তৈল পাওয়া যায়।  পরে মার্কেট সভাপতি মোতালেব মালকে বিষয়টি অবগত করা হয়।

আইনি ব্যবস্থা নিবে বলে জানান।ইতি মধ্যে পুরে যাওয়া বাজার পরিদর্শন করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা।

খবর পেয়ে ডামুড্যা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে।

এসময় দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মাল বলেন আমরা রাতে খবর পেয়ে উপমন্ত্রী  এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয় কে অবগত করি এবং তার নির্দেশ ক্রমে পুড়ে যাওয়া পরিষদ বাজার পরিদর্শনে এসেছি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তের মাঝে এবং উপমন্ত্রীর তহবিল থেকে  ৫,০০০ পাঁচ হাজার টাকা করে নগত অর্থ দিয়েছি,  এবং কি ভাবে এই আগুনের সুএ পাত তার কোন সন্ধান পাওয়া যায়নি। আমরা এং সখিপুর থানার সহযোগিতায় তদন্ত করে যদি কেউ জরিত থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন  শরীয়তপুর জেলা প্যানেল চেয়ারম্যান এম এ কাউম পাইক,  দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মাল, আকবর আলী পাইক, রাসেল আহম্মেদ পলাশ সরদার,  স্বপন শিকদার,  রিপন আহমেদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ স্থানীয় নেতৃবৃন্দ

2 responses to “সখিপুর দক্ষিণ তারাবুনিয়ায় গভীর রাতে আগুনে পুড়ে ছাই ৯ দোকান”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/16049 […]

  2. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/16049 […]

Leave a Reply

Your email address will not be published.

x