ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫ জন, মৃত্যু ৪ জনের
Reporter Name

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ২৫ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ১৮৮টি। আক্রান্তদের মধ্যে নগরে ২০ জন এবং উপজেলায় ৫ জন। এসময়ে করোনায় মৃত্যুবরণ করেছেন ৪ জন।

রোববার (১৬ মে) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা যায়। গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৫টি ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ১৩৯টি ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪টি নমুনা পরীক্ষা করা হয়। বিআইটিআইডি ল্যাবে ৮ জনের শরীরে করোনা ভাইরাসে শনাক্ত হলেও চমেক ল্যাবের পরীক্ষায় কারো শরীরে করোনার জীবাণু পাওয়া যায়নি।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষা করে ৪ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষা করে ৭ জন এবং মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১৫টি নমুনা পরীক্ষা করে ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) নমুনা পরীক্ষা করা হয়নি।  কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

2 responses to “চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫ জন, মৃত্যু ৪ জনের”

  1. … [Trackback]

    […] Here you can find 75743 additional Information to that Topic: doinikdak.com/news/15812 […]

  2. vigrx plus says:

    … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/15812 […]

Leave a Reply

Your email address will not be published.

x