ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
বাউফলে ডায়রিয়ায় এক শিশুর মৃত্যু
Reporter Name

রিয়াজ মাহমুদ, প্রতিনিধি বাউফলঃ পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ডায়রিয়ায় আক্রান্ত তিন মাসের শিশু আয়মান মারা গেছে। গতকাল ঈদের দিন বিকেল পাঁচটায় শিশুটির মৃত্যু হয়। ডাক্তারের অবহেলার জন্যই শিশুটি মারা গেছেন বলে অভিযোগ অভিভাবকদের।

আর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, শিশুটির স্যালাইনের জন্য ভেইন খুজে না পাওয়ায় তার মৃত্যু হয়। শিশুর পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গত শুক্রবার ঈদের দিন উপজেলার কনকদিয়া গ্রামের রিপন মিয়ার পুত্র সন্তান আয়মন ডায়রিয়ায় আক্রান্ত হয়। ওই সময়ে কালক্ষেপন না করেই দুপুরের দিকে স্বজনরা বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আকতারুজ্জামানের হাসপাতালের ভিতরে থাকা চেম্বারে নিয়ে আসেন।  তিনি চেম্বার থেকে শিশুটিকে তিনটার দিকে হাসপাতালে ভর্তি করার জন্য পাঠান।

শিশুর বাবার অভিযোগ, ভর্তির পরে দীর্ঘ সময় অতিবাহিত হলেও ঈদের দিন থাকায় ডাক্তার আমার সন্তানকে দেখতে আসেননি। জরুরী বিভাগের কর্তব্যরত ডা. অমিত কুমার দেবনাথের দাবি, ডায়রিয়ায় আক্রান্ত শিশুটির ভর্তির ব্যাপারে তাকে অবহিত করা হয়নি। তিনি ভর্তির বিষয়ে কিছুই জানেন না। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, ডায়রিয়ার আক্রান্ত শিশুটির স্যালাইনের জন্য ক্যানুলা পড়ানোর চেষ্টা করে ভেইন খুজে না পাওয়ায় তার মৃত্যু হয়। চিকিৎসায় কোন অবহেলা ছিলনা।

One response to “বাউফলে ডায়রিয়ায় এক শিশুর মৃত্যু”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/15716 […]

Leave a Reply

Your email address will not be published.

x