ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শরীয়তপুর উত্তরণ ক্লাব এর পক্ষ থেকে ঈদ উপহার ও নগত অর্থ বিতরণ
Reporter Name

মোঃ রুহুল আমিন, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর উত্তরণ ক্লাবের পক্ষ থেকে জাজিরায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ

উপহার ও নগত অর্থ  বিতরণ করে চলছে একটি নিঃস্বার্থ সংগঠন শরীয়তপুর উত্তরণ ক্লাব।

জাজিরা উপজেলার জাজিরা পৌরসভা, সেনেরচর, বি.কে. নগর, পূর্ব নাওডোবা, পালেরচর, বড় কান্দি, বিলাসপুরসহ নড়িয়া উপজেলার কয়েক টি ইউনিয়নে শতাধিক প্লাস পরিবার কে ঈদ উপহার ও নগত অর্থ দেওয়া হয়। এতে কৃতজ্ঞতা জ্ঞাপন করছে জনসাধারণ। এবং তার সাথে  সেই সকল মহান মানুষদের প্রতি যাদের শ্রম ও টাকার বিনিময়ে এসব মহৎকাজ করে যাচ্ছে।

ইতি মধ্যে জানাযায়।

শরীয়তপুর উত্তরণ ক্লাব ২০১৬ সাল থেকেই অসহায় ও দুস্থ পরিবারের পাশে দাড়িয়ে আসছে। পিছনে শুধুমাত্র সংগঠনটি জাজিরায় স্বেচ্ছাসেবী কাজ করতেন কিন্তু বর্তমানে সমগ্র শরীয়তপুরের কাজ করার জন্য ইতিমধ্যে সংগঠনটি নাহিদ হাসান আপন-কে সভাপতি  ও আরিফুল ইসলাম হিমেল-কে সাধারণ সম্পাদক হিসবে নির্বাচিত করেছেন।বর্তমানে গত ২৭ রোজা থেকে আজ পর্যন্ত শতাধিক পরিবারের মাঝে ত্রাণ ও নগত অর্থ  বিতরণ করেছে। আগামীকাল ও ঈদ উপহার পৌছে দিবে করোনায় যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের ঈদ আনন্দিত করতে শরীয়তপুর উত্তরণ ক্লাব ঈদ উপহার ও নগত অর্থ  বিতরণ করা হবে বলে জানান।

শরীয়তপুর উওরণ ক্লাব

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক রাজ্জাক উদ্দিন রুবেল  জানান, ঈদের দিন কর্মহীন মানুষরা যেন পরিবার পরিজন নিয়ে খেয়ে আনন্দে দিন কাটাতে পারে, তাই তাদের মুখে একটু হাসি ফুটানোর জন্য শরীয়তপুর উওরণ ক্লাব এর পক্ষ থেকে   ঈদ সামগ্রী ও নগত অর্থ  প্রদান করেছি।  সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী তুলে দিয়েছি আমরা।

উল্লেখ্য যে, করোনার শুরু থেকেই অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে শরীয়তপুর উওরণ ক্লাব  সংগঠনটি। এছাড়া সংগঠনটি দেশে করোনা সনাক্তের পর থেকে বন্ধুদের সহায়তা নিয়ে শরীয়তপুরের জাজিরা ও নড়িয়াসহ বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে সাধারণ মানুষের পাশে ধারানোর চেষ্টা করে চলছে। এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানাচ্ছেন।  এবং অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য  আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে ইনশাআল্লাহ।

One response to “শরীয়তপুর উত্তরণ ক্লাব এর পক্ষ থেকে ঈদ উপহার ও নগত অর্থ বিতরণ”

  1. micro step says:

    … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/15292 […]

Leave a Reply

Your email address will not be published.

x