ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
ছেলেকে মারার দায়ে বাবা আটক
Reporter Name

সাকিল হোসাইন পাথরঘাটা বরগুনা: বরগুনার পাথরঘাটায় বাবার মারধরে অসুস্থ মায়ের জন্য বাজার থেকে ওষুধ আনতে গিয়ে বাবা , চাচা ও অন্য ভাইদের হামলায় নিহত মিজান আকনের বাবা হারুন আকনকে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হারুন আকন ছেলেকে মারধরের কথা শিকার করেছেন বলে জানান পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি তদন্ত ) ও মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমেদ ।

বুধবার বেলা বারােটার দিকে হারুনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রাম থেকে আটক করা হয় । আটকের পর হারুন আকনকে আদালতে সােপর্দ করলে বিচারক সুব্রত মল্লিক জেল হাজতে প্রেরণ করেন ।

এর আগে গত ৫ মে সন্ধ্যা ৭ টার দিকে । মিজান আকনদের বসত বাড়ির উঠানে পারিবারিক কলহের জেরে এবং পদ্মা বাজারের জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে হারুন আকন তার স্ত্রীকে আমেনা বেগমকে মারধর করেন । মায়ের জন্য ওষুধ নিয়ে আসার পথে মিজানের উপর ক্ষিপ্ত হয়ে মারধর করেন বাবা হারুন তার ভাই নূর আলম আকন , জাকারিয়া আকন এবং ইসমাইল মুন্সি । তখন রক্ত বমি করেন মিজান।

গুরুতর অবস্থায় মিজানকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । মিজানের শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে খুলনা সরকারি মেডিকেল কলেজে স্থানান্তর করেন । সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায় তার মৃত্যু হয় ।

অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তােফায়েল হােসেন সরকার জানান , মঙ্গলবার রাতে পাথরঘাটা থানায় মিজানের স্ত্রী বাদি হয়ে শশুর , ভাইসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন । মামলার তদন্ত কর্মকর্তা ( ওসি তদন্ত ) সাঈদ আহমেদ জানান , প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে । অন্যদের গ্রেফতারে অভিযান চালানাে হচ্ছে ।

2 responses to “ছেলেকে মারার দায়ে বাবা আটক”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/15164 […]

  2. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/15164 […]

Leave a Reply

Your email address will not be published.

x