ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান শাহজালাল মাল
Reporter Name

মোঃ রুহুল আমিন,শরীয়তপুর প্রতিনিধিঃ পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ  আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকশরীয়তপুর ০২ আসনের সংসদ সদস্য  এ কেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষে থেকে শরীয়তপুরের সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন বাসী সহ সকল’কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের  নির্বাচিত সম্মাননা পদকপ্রাপ্ত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, ও রাজনৈতিক ব্যক্তিত্ব মো. শাহজালাল মাল।

তিনি বলেন, ইউনিয়ন বাসী সকলকে উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয় এর পক্ষ থেকে  জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। তাই সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে।

তিনি আরও বলেন, যদিও করোনা ভাইরাসের কারণে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপক ভাবে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন; ঘনিষ্ঠজন, নিকটজন সহ সবাই নিয়ে ঈদের আনন্দ ভাগ করে নেব।

এছাড়া অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা সবাই মহান আল্লাহর নিকট দোয়া করি।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি, আমিন।

One response to “পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান শাহজালাল মাল”

Leave a Reply

Your email address will not be published.

x