ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
ভরণপোষন চাওয়ায় বাবাকে পিটানো, ছেলেকে গ্রেফতার
Reporter Name

রিয়াজ মাহমুদ, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ ভরণপোষন চাওয়ায় বাবাকে পিটিয়ে দুই হাত ভেঙ্গে দেয়ার ঘটনায় সেই কুলাঙ্গার ছেলে সবুজ সিকদারকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। বাউফল থানার এসআই আবদুর সবুরের নেতৃত্বে পুলিশ তাকে সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রোকুল গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। ‘ভরণপোষন চাওয়ায়  বাবাকে পিটিয়ে দুই হাত ভেঙ্গে দিল ছেলে’ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুনের নির্দেশে সবুজ সিকদারকে গ্রেফতার করা হয়। সবুজের বাবার বাবার নাম মোঃ সেকান্দার আলী সিকদার।

শনিবার দুপুরে সেকান্দার আলী সিকদার বাড়িতে গিয়ে তার সেজ ছেলের সবুজের কাছে ভরণপোষন দাবি করে। এ নিয়ে বাবা ছেলের মধ্যে তর্ক হলে একপর্যায়ে সবুজ তার তাতে থাকা দায়ের উল্টো দিক দিয়ে তার বাবাকে এলোপাতাড়ি ভাবে মারধর করেন এবং দুই হাত ভেঙ্গে দেয়। এ ঘটনার পর তার বড় ছেলে সিদ্দিকুর রহমানের মেয়ে মরিয়ম বেগম তাকে উদ্ধার করে রবিবার বাউফল হাসপাতালে এনে চিকিৎসা করান।

এই আশির্ধো বাবা তার সন্তানদের কাছ থেকে বিতারিত হয়ে হাত পেতে জীবন চালান। রাতে মসজিদে কিংবা কোন দোকান ঘরের সামনে বেে  রাত যাপন করেন।

ওই বৃদ্ধর ছেলে সবুজকে গ্রেফতার করে বাউফল থানা পুলিশ। এ ঘটনায় বৃদ্ধ সেকান্দার আলী বাদি হয়ে বাউফল থানায় সেজ ছেলে সবুজ ও মেঝ ছেলে  মিজানসহ ওই দুই ছেলের স্ত্রীদের বিরুদ্ধে বাউফল থানায় একটি মামলা করেছেন। (মামলা নং ১২ তারিখ ১০/০০৫/২১) ।

বৃদ্ধ সেকান্দার আলীর বয়স ৮০ বছরের উপরে হলেও তিনি সরকারের বয়স্ক ভাতা, ভিজিডি ও ভিজিএফসহ কোন সুবিধা পাচ্ছেননা।

4 responses to “ভরণপোষন চাওয়ায় বাবাকে পিটানো, ছেলেকে গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/14755 […]

  2. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/14755 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/14755 […]

  4. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/14755 […]

Leave a Reply

Your email address will not be published.

x