ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার পেল আমতলী পৌরসভার ৪৬২১টি পরিবার 
Reporter Name

আমতলী (বরগুনা) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ঈদ উপহার নগদ ৪৫০ টাকা পেল বরগুনার আমতলী পৌরসভার ৪৬২১টি পরিবার। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিশেষ ভিজিএফ’র ১০ কেজি করে চালের পরিবর্তে প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।

আজ (সোমবার) বেলা ৩ ঘটিকায় পৌরসভা মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ঈদ উপহার আমতলী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়।

এ বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, পৌরসভার ট্যাগ অফিসার উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল হক কাওসার, প্যানেল মেয়র হাবিব মীর, কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, সামসুল হক চৌকিদার, লিপি বিশ্বাস, সচিব আবুল কালাম আজাদ, ছাত্রলীগ সভাপতি মাহবুবুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সবুজ, পৌরসভার সকল কর্মকর্তা- কর্মচারী ও সাংবাদিক বৃন্দ।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া ঈদ উপহার ৪৫০ টাকা করে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

3 responses to “প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার পেল আমতলী পৌরসভার ৪৬২১টি পরিবার ”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/14652 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/14652 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/14652 […]

Leave a Reply

Your email address will not be published.

x