ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
দক্ষিণ তারাবুনিয়ায় ঈদ বস্তু বিতরণ করলেন হাজী মোঃ ফরিদ মাল
Reporter Name

মোঃ রুহুল আমিন,শরীয়তপুর প্রতিনিধিঃ আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন এলাকায় পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির নির্দেশে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের  অসহায় দরিদ্র পরিবারের  মাঝে  বস্ত্র সামগ্রী (শাড়ি )ও নগত অর্থ বিতরণ করা হয়েছে।

তারই ধারাবাহিকতায়(১০মে) সোমবার সকাল  ৮টায় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা সখিপুরের দক্ষিণ তারাবুনিয়া  ইউনিয়নের এক হাজার মানুষের মাঝে এসব বস্ত্র সামগ্রী ও নগত অর্থ  বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এ ইউনিয়ের  মানুষের মাঝে এবং শরীয়তপুর-২ আসনের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার প্রত্যেকটি ইউনিয়নে তার পক্ষ থেকে বস্ত্র সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন। সখিপুর থানা আওয়ামীলীগ এর সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ ফরিদ আহমেদ  মাল।

তিনি বলেন, ইউনিয়ন বাসী সকলকে উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয় এর পক্ষ থেকে  জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। তাই সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে।

তিনি আরও বলেন, যদিও করোনা ভাইরাসের কারণে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপক ভাবে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন; ঘনিষ্ঠজন, নিকটজন সহ সবাই নিয়ে ঈদের আনন্দ ভাগ করে নেব।

এছাড়া অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা সবাই মহান আল্লাহর নিকট দোয়া করি।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি, আমিন। এসময় উপস্থিত ছিলেন হাজী মোঃ ফরিদ আহমেদ মাল এর বড় ভাই  আবু সায়েদ মাল,

যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ বেপারী, যুব নেতা ফাহমিদ বালা,  সখিপুর থানা ছাত্রলীগ সহ-সভাপতি রাসেল খান, মোঃ তানভীর মাল, স্থানীয় নেতৃবৃন্দ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

4 responses to “দক্ষিণ তারাবুনিয়ায় ঈদ বস্তু বিতরণ করলেন হাজী মোঃ ফরিদ মাল”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/14523 […]

  2. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/14523 […]

  3. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/14523 […]

  4. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/14523 […]

Leave a Reply

Your email address will not be published.

x