ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শরীয়তপুর সকল পুলিশ সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার বিতরণ
Reporter Name

মোঃ রুহুল আমিন, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৮ মে শনিবার জেলা পুলিশ লাইন্স থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা উপহার হিসেবে প্রত্যেক পুলিশ সদস্যকে একটি টি-শার্ট প্রদান করা হয়।

পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে এ উপহার বিতরণ করেন।

এ সময় পুলিশ সুপার বলেন, আমরা সকল পুলিশ সদস্যরা জনগণের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখি। সকল অফিসার-ফোর্স সব সময় মিলেমিশে একসাথে কাজ করি। আর এই পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সকলের সাথে ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করে নেওয়ার জন্যই এবং সকল পুলিশ সদস্যরা যাতে করে খুঁশিমনে ঈদ উদযাপন করে সেজন্যই আমার ব্যক্তিগত উদ্যোগে জেলা পুলিশের সকল সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার হিসেবে টি-শার্ট প্রদান করি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মনিরুল ইসলাম, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আখতার হোসেন, আরওআই মোঃ আসলাম উদ্দিন, ডিআইও-১ আজহারুল ইসলাম, অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ সাইফুল আলম, আরআই (ভারপ্রাপ্ত) মোঃ বখতিয়ার আহমেদসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

One response to “শরীয়তপুর সকল পুলিশ সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার বিতরণ”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/14056 […]

Leave a Reply

Your email address will not be published.

x