ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
রূপগঞ্জে চাঁদাবাজ মাসুদ গ্রেফতার
Reporter Name

নজরুল ইসলাম, রুপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে প্রায় ১০ মামলার আসামী চাঁদাবাজ মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়া’কে গ্রেফতার করেছে  র‌্যাব-১১। শুক্রবার ৭ মে দিবাগত ও রাতে  রূপগঞ্জ থানার তারাব দক্ষিণ পাড়া সোনালী রোডস্থ শবনম ভেজিটেবলস অয়েল মিলের কার্টুন কারখানার গেইটের সামনে পাকা রাস্তার উপর হতে চলাচলরত ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে হাতে-নাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ১ হাজার ৬শত ৩৫ টাকা উদ্ধার করা হয়। শনিবার র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে । তিনি জানান একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার তারাব দক্ষিণ পাড়া এলাকায় রাস্তায় চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক ট্রাক প্রতি দৈনিক ৫০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে তারাব দক্ষিণ পাড়া এলাকায় রাস্তা দিয়ে চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামি মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়াকে ইতঃপূর্বে চাঁদাবাজির দায়ে একই স্থান হতে ৭ বার র‌্যাবের হাতে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মাদকসহ বিভিন্ন অপরাধ সংঘটনে জড়িত থাকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় প্রায় ১০টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধী।

থাকা ঐ বেকুর চাপায় এক অটোরিক্সা ভেঙ্গে মুচরে যায়। এ ঘটনায় অটোরিক্সা চালক রাজিব (৪০) নামে একজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতকে উদ্ধার রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা বেগতিক দেখে দ্বায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল রেফার করেন।

One response to “রূপগঞ্জে চাঁদাবাজ মাসুদ গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/14039 […]

Leave a Reply

Your email address will not be published.

x