ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
বাউফলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
Reporter Name

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আয়শা আক্তর মনি (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ শনিবার ভোর ৬টার দিকে উপজেলার নওমালা গ্রামে ওই ঘটনা ঘটে। মৃত মনি নওমালা আবদুর রশিদ খান কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী ও নওমালা ইউনিয়নের বটকাজল গ্রামের রাজীব সরদারের স্ত্রী।

স্থানীয়রা জানান, নওমালা ইউনিয়নের বটকাজল গ্রামের লতিফ সরদারের ছেলে রাজীর সরদারের সাথে এবছরের ফেব্রæয়ারী মাসে একই ইউনিয়নের নওমালা গ্রামের ইসমাইল পেশকারের মেয়ে আয়সা আক্তার মনির প্রেমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মনি তার স্বামীকে নিয়ে নিজ বাপের বাড়িতে বসবাস করতেন। শুক্রবার রাতের খাবার শেষে স্বামীর সাথে একই কক্ষে ঘুমিয়ে ছিলেন মনি। ভোর ৬টার দিকে স্বামী রাজীব ঘুম থেকে জেগে ওই কক্ষের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় মনিকে। এসময় স্ত্রীকে জীবিত ভেবে রশি কেটে উদ্ধার করেন তিনি। পরে স্থানীয়দের খবর দিলে স্থানীয়রা এসে মনিকে মৃত অবস্থায় দেখতে পান।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আল মামুন বলেন, প্রাথমিক ভাবে দাম্পত্য কলহের কারণে মনি অত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x