ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
দক্ষিণ তারাবুনিয়া ভিজিএফ চাউল বিতরণ করলেন চেয়ারম্যান শাহজালাল মাল
Reporter Name

মোঃ রুহুল আমিন শরীয়তপুরঃ গনপ্রজাতন্ত্রী  বাংলাদেশের পানিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপ-মন্ত্রী শরীয়তপুর ০২ আসনের সংসদ  সদস্য  এ কে এম এনামুল হক শামীম এমপির সহযোগিতায় ৭ মে শুক্রবার সকালে শরীয়তপুরের সখিপুর দক্ষিণ  তারাবুনিয়া ইউনিয়নের ১৩ শত জেলেদের মাঝে মৎস ভিজিএফ চাউল বিতরণ করা হয়।

এসময় এর নেতৃত্ব দিয়েছেন সখিপুর থানা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক এবং দক্ষিণ  তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ  শাহজালাল মাল।

এসময় চেয়ারম্যান শাহজালাল মাল  বলেন

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম মহোদয় আমাদের এই চরাঞ্চলের মানুষের জন্য  যে ভাবে দিনরাত পরিশ্রমের মাধ্যমে সাধারণ মানুষের মুখে হাসি ফুটিয়েছে।  এই দক্ষিণ  তারাবুনিয়া ইউনিয়ন বাসী তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবং পবিত্র  মাহে রমজান মাসে মানুষের বাড়ী বাড়ী গিয়ে ইফতার ও ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছে। বিদ্যুৎ বিহীন এই চরাঞ্চলকে তিনি আধুনিক রুপে ঘরে তুলার লক্ষে কাজ করে যাচ্ছে। মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে।  মহান আল্লাহ তায়ালা জননেত্রী শেখ হাসিনা কে দীর্ঘ আযু দান করুক তার সুস্বাস্থ্য কামনা করি এবং  পানিসম্পদ  উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম মহোদয়ের সুস্বাস্থ্য কামনা করি।

এসময় আরো উপস্থিত ছিলেন  ট্যাক অফিসার সাদিন বেপারী  দক্ষিণ  তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ সচিব  ফরিদউদ্দিন  , পরিষদের সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

x