ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সখিপুর বাসীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ
Reporter Name

মোঃ রুহুল আমিন, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ভেদরগঞ্জের সখিপুর  অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দিচ্ছেন সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার।

মুজিব শতবর্ষ উপলক্ষে ঈদের জন্য ভেদরগঞ্জের সখিপুর  করোনা দূর্যোগে বেকার হয়ে পরা ও অসচ্ছল  হাজার মানুষের মাঝে (ভিজিএফ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে দেয়া উপহার সামগ্রীর মধ্যে সখিপুর হাজার  পরিবারের মাঝে পরিবার প্রতি নগদ ৫০০ ও ৪৫০ টাকা করে প্রত্যেকের হাতে তুলে দেয়া হয়।

৬মে বৃহস্পতিবার বিকেলে সখিপুর হাইস্কুল মাঠ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, সচিব কবির হোসেন মুন্সী, সহ স্থানীয় ও ইউপি সদস্য নেতৃবৃন্দ

এসময় ভেদরগঞ্জ উপজেলা নিবাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা বিভিন্ন দূর্যোগ মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু করতে পেরেছি। এজন্য মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন তিনি যেন দীর্ঘায়ু ও সফল কাম হন।

2 responses to “সখিপুর বাসীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/13620 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/13620 […]

Leave a Reply

Your email address will not be published.

x