ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
পারিবারিক কলহের জের ধরে রূপগঞ্জে ভাই-ভাবিসহ চারজনকে কুপিয়ে জখম
Reporter Name

রূপগঞ্জ প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে ভাই-ভাবিসহ একই পরিবারের চারজনক পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  বুধবার রাতের আধারে উপজেলার আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত মিজানুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। আহত মিজানুর রহমান জানান, তার ভাই আমিনুল ইসলাম ও তার স্ত্রী লুৎফা বেগমের সঙ্গে প্রায় সময় মিজানুর রহমানের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধে চলে আসছিল। ভাই আমিনুল ও লুৎফা বেগম মিলে তাদের উপর প্রায় অত্যাচার চালাতো। গত বুধবার রাতে পারিবারিক কলহের জের ধরে ভাই আমিনুল, লুৎফা বেগম ও তানভীরসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমিনুল মিজানুর রহমানের উপর হামলা চালিয়ে তাকে মারধর শুরু করেন।

এসময় মিজানুর রহমানের স্ত্রী সাজেদা বেগম, মেয়ে তানজিলা আক্তার, ফাহিম ভুইয়া বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারিরা তাদের এলোপাথারিভাবে পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে প্রতিপক্ষ তানজিলা আক্তারকে কুপিয়ে গুরুতর জখম করেন। এসময় তারা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। আহতরা তাদের উদ্ধার করা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

One response to “পারিবারিক কলহের জের ধরে রূপগঞ্জে ভাই-ভাবিসহ চারজনকে কুপিয়ে জখম”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/13395 […]

Leave a Reply

Your email address will not be published.

x