ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের পক্ষ থেকে উপহার বিতরণ
Reporter Name

মোঃ রুহুল আমিন,শরীয়তপুর প্রতিনিধিঃ আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন এলাকায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির  পক্ষ থেকে বস্ত্র সামগ্রী (শাড়ি ও লুঙ্গি) বিতরণ করা শুরু হয়েছে।

তারই ধারাবাহিকতায় বুধবার (৬ মে) সকাল ৯টায় শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের থানার চরভাগা ইউনিয়নের৬** ৮শতাধিক মানুষের মাঝে এসব বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এ ইউনিয়নের সাড়ে ৪ হাজার মানুষের মাঝে এবং শরীয়তপুর-২ আসনের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার প্রত্যেকটি ইউনিয়নে তার পক্ষ থেকে বস্ত্র সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন। শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরভাগা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার।

সখিপুর চরভাগা ইউনিয়নের বস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান শিকদার, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান কাইয়ূম পাইক, সখিপুর থানা আওয়ামীলীগের সহ সভাপতি আলী আকবর পাইক, সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন শিকদার,চরভাগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অলিউল্যাহ চৌকিদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন গাজী,চরভাগা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ শামীম ইকবালসহ প্রমূখ।

2 responses to “পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের পক্ষ থেকে উপহার বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/13349 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/13349 […]

Leave a Reply

Your email address will not be published.

x