ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
রূপগঞ্জে জুয়ারীদের হামলায় প্রবাসী দম্পতি আহত, বাড়িঘর ভাঙ্গচুর
Reporter Name

রূপগঞ্জ প্রতিনিধঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ির পাশে জুয়া খেলতে নিষেধ করায় জুয়ারীরা প্রবাসী ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের বাসুন্দা এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় জুয়ারীরা ওই প্রবাসীর বাড়িঘরে হামলা ভাংচুর চালায় ও শ্লীলতাহানির ঘটনা ঘটিয়েছে বলেও অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রবাসী সায়েম মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। প্রবাসী সায়েম মিয়া জানান, সায়েম মিয়া দীর্ঘদিন ধরে প্রবাসে বসবাস করছেন। তার বাড়ি উপজেলার ভোলাব ইউনিয়নের বাসুন্দা এলাকায়। তিনি ছুটি কাটাতে দেশে এসে করোনার প্রভাবে আর প্রবাসে যেতে পারেনি। একই এলাকার আজিজ মিয়া, জাহাঙ্গীর মনির হোসেন, কামাল হোসেন, হানিফা, আমান উল্লাহ, কামরুলসহ অজ্ঞাত ৮/১০ জন মিলে সায়েম মিয়ার বাড়ির পাশে জুয়া খেলেন।

এসময় সায়েম ও তার স্ত্রী নাসিমা বেগম (৩৫) জুয়ারীদের জুয়া খেলতে নিষেধ করে। জুয়া খেলতে নিষেধ করায় জুয়ারীরা গত মঙ্গলবার রাতে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সায়েম মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় সায়েম মিয়া ও তার স্ত্রী বাঁধা প্রদান করলে জুয়ারীরা তাদের এলোপাথারিভাবে পিটিয়ে গুরুতর আহত করে করে। এক পর্যায়ে জুয়ারীরা নগদ সাড়ে ১০ হাজার লুট করে নিয়ে যায়। প্রতিবেশীরা আহত দম্পতিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করান।

এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

3 responses to “রূপগঞ্জে জুয়ারীদের হামলায় প্রবাসী দম্পতি আহত, বাড়িঘর ভাঙ্গচুর”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/13093 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/13093 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/13093 […]

Leave a Reply

Your email address will not be published.

x