ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় ছাত্রীর আত্মহত্যা
Reporter Name

টুটুল ব সু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:  ফরিদপুরের বোয়ালমারীতে পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় পিতা-মাতার সাথে অভিমান করে বৃহস্পতিবার বিকেলে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত কলেজ ছাত্রীর নাম আরজিনা আক্তার বৃষ্টি (১৮)। সে বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতালিয়া গ্রামের খোকন মোল্যার মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আরজিনা পাশ্ববর্তী সালথা উপজেলায় অবস্থিত নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্রী। সম্প্রতি তার বিয়ের বিষয়ে কথাবার্তা হচ্ছিল। কিন্তু বাবা-মা তার পছন্দের ছেলেকে অগ্রাহ্য করে অন্য ছেলের সাথে বিয়ে দিতে চেয়েছিলেন। এনিয়ে বুধবার বাবা-মায়ের সাথে আরজিনার কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার বিকেলে বসতঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেয়। পরিবারের লোকেরা টের পেয়ে আরজিনাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সরোয়ার হোসেন খান বলেন, মেয়েটিকে যখন হাসপাতালে আনা হয়, তখন আমরা তাকে মৃত হিসেবে পাই। পরে বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে বোয়ালমারী থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, পরিবারের  আবেদনের ভিত্তিতে এবং আত্মহত্যার বিষয়ে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

3 responses to “পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় ছাত্রীর আত্মহত্যা”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/11430 […]

  2. … [Trackback]

    […] Here you can find 81236 more Info on that Topic: doinikdak.com/news/11430 […]

  3. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/11430 […]

Leave a Reply

Your email address will not be published.

x