ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
উপমন্ত্রী এনামুল হক এর নির্দেশে মাল বাজারে যুবলীগের ইফতার বিতরণ
Reporter Name

মোঃ রুহুল আমিন: পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে খেটে খাওয়া ও শ্রমজীবী মানুষদের মাঝে ধারাবাহিক ভাবে ইফতার বিতরণ।

করোনা ভাইরাসের কারণে ও লকডাউনের ফলে এবং পবিত্র রমজান মাস উপলক্ষ্যে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সখিপুর থানা যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে।রমজানের শুরু থেকেই রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করে চলেছে সখিপুর থানা যুবলীগ এর নেতা কর্মিরা।

বুধবার (২৮ এপ্রিল) শরীয়তপুরের সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া  ইউনিয়নে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করেন সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশসহ যুবলীগ নেতৃবৃন্দ।

ইফতার বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ বলেন, রমজানের শুরু থেকে আমরা আমাদের মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশে সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে এখন পর্যন্ত আমাদের মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে। শুধু তাই নয় চলমান ইফতার বিতরণের অংশ হিসেবে আজও সখিপুর থানা যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি এ ধরণের মহতি কাজে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান।

রাসেল আহমেদ পলাশ আরো বলেন: রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিন উত্তম পুরস্কার প্রদান করে থাকেন। এরই ধারাবাহিকতায় সখিপুর থানা যুবলীগ সখিপুর থানার অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করে যাচ্ছে।ইনশাআল্লাহ আগামীতেও তা অব্যাহত থাকবে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন- দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজালাল মাল,  সখিপুর থানা যুবলীগ ও দক্ষিণ তারাবুনিয়া  ইউনিয়ন যুবলীগের নেতা কর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

3 responses to “উপমন্ত্রী এনামুল হক এর নির্দেশে মাল বাজারে যুবলীগের ইফতার বিতরণ”

  1. HoyleCohen says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/10870 […]

  2. see here says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/10870 […]

  3. check this says:

    … [Trackback]

    […] Here you can find 12478 additional Information to that Topic: doinikdak.com/news/10870 […]

Leave a Reply

Your email address will not be published.

x