ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সিলাম ইউনিয়নে আতিকুর রহমান আতিকের উদ্দ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ
Reporter Name

করোনাভাইরাস ও লকডাউনের প্রভাবে কর্মহীন হয়ে পড়া সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৫নং সিলাম ইউনিয়নের ৯টি ওয়ার্ডে গরীব-দুস্থ ২৬০ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা,ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) উপ-নির্বাচনে জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী এমপি পদপ্রার্থী জাপার প্রেসিডিয়াম সদস্য জনাব আলহাজ্জ আতিকুর রহমান আতিক।

১১ রমজান শনিবার ২৪ এপ্রিল বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৫নং সিলাম ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গরীব-দুস্থ ২৬০ পরিবারের মাঝে এই ত্রাণসামগ্রী তুলে দেন জাপার নেতৃবৃন্দরা ।

সিলাম ইউনিয়নের ভারপাপ্ত সভাপতি মো: নুরুল ইসলামের সভাপতিত্বে ও সিলাম ইউনিয়ন যুব সংহতির নেতা শাহ সুমনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয়পার্টি সাবেক ভারপাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়পার্টির সিলেট জেলা শাখার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুব সংহতির সহ-সাধারণ  সম্পাদক জাহাঙ্গীর খান, দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির বর্তমান আহব্বায়ক আক্তার হোসেন ও হাছান আহমদ , দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় সেচ্চাসেবকপার্টির সদস্য সচিব নূর মিয়া, ৫ নং সিলাম ইউনিয়ন জাতীয় যুব সংহতির আহবায়ক আনহার আলী, মো: দুলাল আহমদ, মো: সফর আলী , মো: মাসুক মিয়া, মো: শাহিন আহমদ, মো: হেলাল মিয়া, মো: রুহেল আহমদ, মো: মজর আলী প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা জাতীয়পার্টি সাবেক ভারপাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মঈন বলেন, “আলহাজ্জ আতিকুর রহমান আতিক ভাই গতবছরে করোনার প্রথম ঢেউ মোকাবিলায় প্রায় ৪৪ হাজার গরিব-দুস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও শীতকালে প্রায় ১৫ হাজার শীর্তাতদের মাঝে তিনি শীতবস্ত্র বিতরণ করেছেন। এছাড়াও আলহাজ্জ আতিকুর রহমান আতিক ভাইয়ের পক্ষ থেকে আমাদের কাছে পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। প্রতিদিনই আমরা দক্ষিণ সুরমা,ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশে এ পর্যন্ত লালাবাজার ইউনিয়ন, মোল্লারগাওঁ ইউনিয়ন, জালালপুর ইউনিয়ন ও সিলাম ইউনিয়নের গরীব-দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে এসেছি। পর্যায়ক্রমে বাকী ইউনিয়নে এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। আমরা হাতে হাতে জাতীয় পার্টির দায়িত্বশীলদের কাছে এই ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছি। তারা তাদের ওয়ার্ডের প্রতিটি গরিব-দুস্থদের মাঝে এই ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন।”

3 responses to “সিলাম ইউনিয়নে আতিকুর রহমান আতিকের উদ্দ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/9250 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/9250 […]

  3. … [Trackback]

    […] There you will find 6425 more Info on that Topic: doinikdak.com/news/9250 […]

Leave a Reply

Your email address will not be published.

x