ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
ভয়াবহ পরিস্থিতির দিকে এগিয়ে যাচ্ছে নাটোরের করোনা সংক্রমণ
Reporter Name

রাসেল আহমেদ সাজিদ,নাটোর প্রতিনিধিঃভয়াবহ পরিস্থিতির দিকে এগিয়ে যাচ্ছে নাটোরের করোনা সংক্রমণ। নাটোরে গত ২৪ ঘন্টায় শনাক্ত হয়েছে ৩৬ জন। এরমধ্যে নাটোর শহরে রয়েছে ২৬ জন। শহরের কান্দিভুটিয়া, বড়গাছা, মল্লিকহাটি ও চৌকির পারের বাসিন্দারা করোনা আক্রান্ত হয়েছেন। ১৪৪ জনের নমুনা পরীক্ষা করে এই আক্রান্তের সংখ্যা ধরা পড়ে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, পরীক্ষার সংখ্যা আরো বাড়লে আক্রান্তের সংখ্যাও আরো বাড়বে। মানুষ লকডাউন মানছে না প্রয়োজনে অপ্রয়োজনে ঘরের বাহিরে বের হচ্ছেন ফলে ভয়াবহ সংক্রমনের শিকার হতে পারেন তারা। সেই সাথে নাটোরেও ভয়াবহ চিত্র অপেক্ষা করছে যদি না আমরা সচেতন হই। সর্বশেষ তথ্য অনুযায়ী নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা ১৪৩৭ জন। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ১৬ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানান, মানুষের দায়িত্বজ্ঞানহীন আচরণ , মাস্ক ব্যবহার না করা ও প্রয়োজনে অপ্রয়োজনে ঘরের বাহিরে বের হওয়ার কারণে করোনা পরিস্থিতি প্রচন্ড ঝুঁকির মধ্যে পড়তে পারে। আক্রান্তদের বাকীরা হচ্ছেন বাগাতিপাড়ার ছয়জন গুরুদাসপুর ও বড়াইগ্রামে দুইজন করে মোট চারজন।

বর্তমান করোনা পরিস্থিতিতে নাটোর সদর হাসপাতালসহ জেলার প্রতিটি উপজেলা হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন ব্যবস্থার দাবি জানিয়েছেন সচেতন মহল। নইলে অক্সিজেন সাপোর্ট এর অভাবে করোনা আক্রান্তরা মৃত্যুবরণ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

x